1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




উপস্থাপনায় মেয়র প্রার্থী ফজলে নূর তাপস!

ষ্টার মেইল,ঢাকা
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

ঢাকার দুই সিটি নির্বাচনে ভোটারদের নজর কাড়তে প্রার্থীরা ছুটছেন ঘরে ঘরে। পুরো শহরজুড়েই চলছে নির্বাচনী প্রচারণা। এরমধ্যে উত্তর সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম টং দোকানে বসে ভোটারদের খাওয়াতে নিজেই চা বানান। এবার তেমনই আরেকটি নজরকাড়া ঘটনা ঘটতে যাচ্ছে। দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ফজলে নূর তাপসকে দেখা যাবে টিভি অনুষ্ঠান উপস্থাপকের ভূমিকায়। এমনটিই নিশ্চিত করেছে চ্যানেল আই কর্তৃপক্ষ।

ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় চ্যানেল আই-এ সম্প্রচারের অপেক্ষায় আছে ‘৩০০০ সেকেন্ড’ নামের একটি অনুষ্ঠান। নতুন এ অনুষ্ঠানের প্রথম পর্বে অংশ নিয়েছেন ফজলে নূর তাপস। যেখানে তিনি শুরুতে অতিথি হিসেবে আলাপ শুরু করেন। কথার একপর্যায়ে তিনি উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের আসনে বসেন। এরপর অনুষ্ঠানের বাকি অংশের উপস্থাপনা চালিয়ে যান ফজলে নূর তাপস।

অনুষ্ঠানটির পরিচালক সেহাঙ্গল বিপ্লব জানান, ১৭ জানুয়ারি থেকে ‘৩০০০ সেকেন্ড’ নামের নতুন এই অনুষ্ঠানটির সম্প্রচার শুরু হবে। যার প্রথম পর্বেই থাকছে ফজলে নূর তাপসের উপস্থাপনা! পর্বটি এদিন বিকাল ৫টা ৫০ মিনিটে সম্প্রচার হবে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে এর মূল উপস্থাপক জয় বলেন, অনুষ্ঠানটি দর্শক সানন্দে গ্রহণ করবে বলে আমার বিশ্বাস। ‘৩০০ সেকেন্ড’-এর সাফল্যের অনুপ্রেরণায় ‘৩০০০ সেকেন্ড’র জন্ম। আমরা প্রথম পর্বে অতিথি ও উপস্থাপক হিসেবে পেয়েছি তাপস ভাইকে। এটাও একটা উল্লেখযোগ্য ঘটনা।




এই বিভাগের আরো সংবাদ