1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে তিন ভাই | Starmail24




ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে তিন ভাই

স্টার মেইল, ঝিনাইদহ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মে, ২০২০

ঈদ মুসলিম ধর্মাবলম্বীদের জন্য সবচেয়ে বড় আনন্দের উপলক্ষ। ধনী-গরীব সকলে এক কাতারে মিলিত হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করেন মুসলমানরা। ঘরে সু-স্বাদু খাবার, গায়ে নতুন জামা- ঈদের দিন এই বিষয়গুলো নিশ্চিত করতে চায় সকলেই। কিন্তু করোনাভাইরাসের কারণে এবারের ঈদ অনেকটাই পানসে।

অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষরা। করোনায় দিন এনে দিন খাওয়া মানুষদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে অনেক আগেই। ফলে নতুন জামা তো দূরের কথা ঈদের দিনে ভালো খাবারের ব্যবস্থা করাটাও অসম্ভব হয়ে পড়েছে অনেকের জন্য। এমন বিপদে পড়া শতাধিক পরিবারের পাশে দাঁড়িয়েছেন তিন ভাই। তারা নিজ গ্রাম ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নাটোপাড়ায় শনিবার (২৩ মে) চাল, ডাল, তেল, সেমাই, চিনিসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

তারা হলেন- নরসিংদীর যুগ্ম জেলা ও দায়রা জজ মো. সাজ্জাদুর রহমান খান, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের (জেসিআই) ঢাকা উত্তরের সভাপতি তরুণ উদ্যোক্তা ইমরান কাদির ও ব্যবসায়ী শুকুর আলী খান।

সাজ্জাদুর রহমান খান বলেন, ‘ঈদ মানে আনন্দ। তবে এবারের ঈদ হচ্ছে অন্যরকম পরিবেশে। করোনার এ সংকটকালে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমাদের এ চেষ্টা। ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত।’




এই বিভাগের আরো সংবাদ