23/10/2019 , ঢাকা

ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা ও তার সহযোগী গ্রেপ্তার


প্রকাশিত: 23/10/2019 18:31:29| আপডেট:

স্টার মেইল, বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় ইয়াবাসহ জালাল উদ্দিন (৬০) নামের আওয়ামী লীগের এক নেতা এবং তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী জালাল উদ্দিন ধুনটের মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য এবং পিরহাটি গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তার হওয়া অপর ব্যক্তির নাম রাসেল সরকার (২৩)। তার বাড়ি উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের জালশুকা গ্রামে।

মঙ্গলবার ভোরে তাদের গ্রেপ্তারের পর দুপুর আড়াইটায় দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, জালাল উদ্দিন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে তার নিজ বাড়িতে ইয়াবা বিক্রির বিষয়টি পুলিশ জানতে পারে। এরপর মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় জালাল উদ্দিন ও রাসেল সরকারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ফেসবুক পোস্টের কারণে বহিষ্কৃত আ.লীগ নেতা যা বললেন

ভারতের সঙ্গে বাংলাদেশের সাম্প্রতিক চুক্তিগুলো নিয়ে ফেসবুকে লেখা পোস্ট করায় খুলনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যপদ থেকে

ওবায়দুল কাদেরের সব বিষয় জানার প্রয়োজন নেই: জয়নাল হাজারী

ঠিকই তো আছে যে এটা নিয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে আলাপ করার কোনও দরকার নেই। সব বিষয় উনার জানার প্রয়োজন নেই।

প্রবীণ আওয়ামী লীগ নেতাকে হুইপপুত্রের হুমকি (ভিডিও)

চট্টগ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতাকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে

মন্তব্য লিখুন...

Top