1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

ইভানের শিক্ষামূলক বিশেষ শর্টফিল্ম ‘এমন কেন হয়’

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯

তরুণ প্রজন্মের নির্মাতা নাজমুল ইভানের গল্প ও পরিচালনায় আসছে বিশেষ শর্টফিল্ম ‘এমন কেন হয়’। ইতিমধ্যেই শর্টফিল্মটির শুটিং শেষ হয়েছে।

জানা যায় নতুন বছরের প্রথম দিকেই শর্টফিল্মটি প্রকাশ পাবে ‘আমরা আমরাই তো’ অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। শর্টফিল্মটি প্রযোজনা করেছেন ‘তুশি এন্টারটেইনমেন্ট’। এই শর্টফিল্মটি নিয়ে তুশি ইন্টারটেইনমেন্ট এর সিইও মোঃ রুহুল আমিন বলেন, বিসর্জন কাকে বলে তা এই গল্পটা তে পাওয়া যাবে, বর্তমান সময়ে ভালবাসার জন্য মানুষ যা করে তার একটি উদাহরণ এই শর্টফিল্মটি, আমাদের আরো কিছু সঙ্গীতপূর্ণ শর্টফিল্ম এবং মিউজিক ভিডিও নির্মাণ করছি এর মধ্যে ভালবাসা দিবস কে সামনে রেখে প্রেম আমার নামে একটি নাটক আসবে তুশি ইন্টারটেইনমেন্ট থেকে শর্টফিল্মটিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা সানিতা, নবাগত নায়ক সজিব সরকার ,বিজয় ও স্বম্পা নিজাম এবং সোহান সহ আরও অনেকে। শর্টফিল্মটির চিত্রগ্রহণ করেছেন সানি খান,সম্পাদনা করেছেন জাহাঙ্গীর গাজি।

তরুণ নির্মাতা নাজমুল ইভান জানান, ‘‘এমন কেন হয়’র গল্পটা একটু ভিন্ন রকম না বলা ভালবাসার গল্প। তাছাড়া সবাই অনেক ভাল অভিনয় করেছেন সব মিলিয়ে আমি বেশ আশাবাদী শর্টফিল্মটি দর্শক শ্রোতাদের কাছে ভাল লাগবে’’।শর্টফিল্মটিতে গল্পের সাথে মিলিয়ে একটি গান ও আছে।গানটির কথা,সুর এবং কন্ঠ দিয়েছেন রুবেল খন্দকার। অসাধারণ এই গানটির সংগীত করেছেন ওয়াহিদ শাহীন।

এই বিভাগের আরো সংবাদ