1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ইতালিতে করোনায় আক্রান্ত তৃতীয় বাংলাদেশির মৃত্যু | Starmail24
শিরোনাম :
আ: লীগ নেতা হাজী মকবুল হোসেনের মৃত্যুতে মালয়েশিয়া প্রবাসীদের শোক প্রকাশ সাকিব-মুশফিক সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে ঈদ শুভচ্ছো ঝিনাইদহে এতিম মাদ্রাসা ছাত্রদের পাশে ছাত্রদল নেতা মালয়েশিয়ায় অতি উৎসাহী না হয়ে ঈদ উদযাপন করেছে প্রবাসী বাংলাদেশীরা ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে তিন ভাই অভাবের তাড়নায় আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা মোহাম্মদপুরে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার সামগ্রী বিতরণ ঢাকা থেকে ঝিনাইদহ যাওয়ার ভাড়া ১০ হাজার টাকা! মালয়েশিয়ায় ভিসা নবায়নে মাইজির সার্ভিস অনলাইনে চালিয়ে যাওয়ার অনুমতি মালয়েশিয়ায় প্রবাসীদের ঘরে বসে পাসপোর্ট নবায়ন ও বিতরণের উদ্দ্যোগ দূতাবাসের




ইতালিতে করোনায় আক্রান্ত তৃতীয় বাংলাদেশির মৃত্যু

স্টার মেইল, ইতালি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

ইতালির মিলানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মজিবুর রহমান মজু (৪৬) নামে এক বাংলাদেশি মারা গেছে। বৃহস্পতিবার (২ মার্চ) স্থানীয় সময় বিকালে মিলানোর সান পাওলো হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন।(ইন্নলিল্লাহি…রাজিউন)।

জানা গেছে, তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন মিলানোর হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুর সঙ্গে দীর্ঘদিন লড়ে অবশেষে বৃহস্পতিবার তিনি না ফেরার দেশে চলে যান।

তিনি দীর্ঘদিন মিলানোতে বসবাস করে আসছিলেন। মজু’র দেশের বাড়ি কুমিল্লা জেলায়। তার মৃত্যুতে মিলানে বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

প্রসঙ্গত, ইতালিতে এ নিয়ে তিন বাংলাদেশি প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এর আগে আরও দুজন মারা গেছেন করোনায়। মগামারীতে আক্রান্ত হয়েছেন আরও চার বাংলাদেশি। এরমধ্যে সোহেল নামে একজন মোটামুটি সুস্থ হয়ে বাসায় হোম কোয়ারান্টাইনে আছে ডাক্তারের পরামর্শে।

এদিকে ইতালিতে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে ফলে বাংলাদেশিসহ স্থানীয়দের উৎকন্ঠা বেড়েই চলেছে। বৃহস্পতিবার দেশটিতে আরও ৭৬০ জন মারা গেছে।

এনিয়ে ইতালিতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৯১৫ জনে। মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১ লাখ ১৫ হাজার ২৪৫। দেশটির সরকার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে করোনা বিপর্যয়ে মোকাবেলায়।




এই বিভাগের আরো সংবাদ