1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি আগামী প্রজন্মের ভাগ্য শিক্ষকদের ওপর: প্রধানমন্ত্রী




ইটিভি’র সাবেক চেয়ারম্যান সালামের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

স্টার মেইল, ঢাকা: অবৈধভাবে সম্পদ অর্জন ও নির্ধারিত সময়ে সম্পদবিবরণী দাখিল না করার অভিযোগে দায়ের মামলায় একুশে টেলিভিশনের (ইটিভি) সাবেক চেয়ারম্যান আব্দুল সালামের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার (৮ আগস্ট) দুদক প্রধান কার্যালয় এ চার্জশিট অনুমোদন করে।

দুদক উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অনুমোদিত চার্জশিটে সালামের বিরুদ্ধে ৩২ কোটি ২০ লাখ ৯৫ হাজার ৮৫৬ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে। দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪-এর ২৬(২) ও ২৭(১) ধারায় শিগগিরই চার্জশিট আদালতে দাখিল করা হবে।

২০১৭ সালের ১৩ এপ্রিল সালামের বিরুদ্ধে মামলা করে দুদক। মামলার বাদী ও তদন্ত কর্মকর্তা হলেন দুদক উপপরিচালক মো. সামছুল আলম।




এই বিভাগের আরো সংবাদ