1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
আসিফ আলী জারদারি গ্রেপ্তার | Starmail24
শিরোনাম :
আ: লীগ নেতা হাজী মকবুল হোসেনের মৃত্যুতে মালয়েশিয়া প্রবাসীদের শোক প্রকাশ সাকিব-মুশফিক সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে ঈদ শুভচ্ছো ঝিনাইদহে এতিম মাদ্রাসা ছাত্রদের পাশে ছাত্রদল নেতা মালয়েশিয়ায় অতি উৎসাহী না হয়ে ঈদ উদযাপন করেছে প্রবাসী বাংলাদেশীরা ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে তিন ভাই অভাবের তাড়নায় আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা মোহাম্মদপুরে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার সামগ্রী বিতরণ ঢাকা থেকে ঝিনাইদহ যাওয়ার ভাড়া ১০ হাজার টাকা! মালয়েশিয়ায় ভিসা নবায়নে মাইজির সার্ভিস অনলাইনে চালিয়ে যাওয়ার অনুমতি মালয়েশিয়ায় প্রবাসীদের ঘরে বসে পাসপোর্ট নবায়ন ও বিতরণের উদ্দ্যোগ দূতাবাসের




আসিফ আলী জারদারি গ্রেপ্তার

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জুন, ২০১৯

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দেশটির রাজধানী ইসলামাবাদে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর (এনএবি) একটি দল। সঙ্গে ছিলেন পুলিশ বাহিনীর সদস্যরাও।

পাকিস্তানের ডন অনলাইনের খবরে বলা হয়, আসিফ জারদারিকে ভুয়া ব্যাংক হিসাবের মামলায় গ্রেপ্তার করা হয়েছে। বিবিসির খবরে বলা হয়, ভুয়া এসব ব্যাংক হিসাব থেকে শত শত কোটি রুপি বিদেশে পাচার করার অভিযোগ রয়েছে। এর আগে জারদারি এই মামলায় হাইকোর্টের কাছে আগাম জামিন আবেদন করেন। ইসলামাবাদ হাইকোর্ট সেই আবেদন নাকচ করে দেন। আদালতের এই সিদ্ধান্তের কয়েক ঘণ্টা পরই গ্রেপ্তার করা হয় জারদারিকে।

আসিফ জারদারি পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) কো-চেয়ারম্যান। পিপিপি দেশটির বর্তমান পার্লামেন্টের তৃতীয় বৃহত্তম দল। ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন জারদারি। তিনি পাকিস্তানের প্রয়াত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর স্বামী।

এদিকে আসিফ জারদারিকে গ্রেপ্তারের পর তাঁকে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর কার্যালয়ে নেওয়া হচ্ছে। গ্রেপ্তারের ঘটনায় বিক্ষোভ শুরু করেছেন পিপিপির নেতা-কর্মীরা। আসিফ জারদারির ছেলে ও পিপিপির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি নেতা-কর্মীদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।

আসিফ জারদারিকে গ্রেপ্তার করতে তাঁর বাসভবনে প্রবেশ করে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর ১৫ সদস্যের একটি দল। তাঁদের সঙ্গে ছিলেন পুলিশের বিপুলসংখ্যক সদস্য। গ্রেপ্তার অভিযানের আগে ওই বাসভবনের আশপাশের সব সড়ক বন্ধ করে দেওয়া হয়। গ্রেপ্তারের পর তাঁকে একটি ল্যান্ডক্রুজারে উঠিয়ে রাওয়ালপিন্ডির দিকে নিয়ে যাওয়া হয়। রাওয়ালপিন্ডির ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।




এই বিভাগের আরো সংবাদ