23/10/2019 , ঢাকা

আমি সিঙ্গেল, বয়ফ্রেন্ড চাই: রাকুল


প্রকাশিত: 23/10/2019 19:20:32| আপডেট:

স্টার মেইল ডেস্ক: দক্ষিণ ভারত থেকে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে নিজের জায়গা পাকা করে নেওয়া অভিনেত্রীদের অন্যতম রাকুল প্রীত সিং। ভারতজুড়েই এখন তাঁর তুমুল জনপ্রিয়তা। রয়েছে বিপুল ভক্তকুল। সৌন্দর্য আর অভিনয়দক্ষতার কারণে হাজারো পুরুষ তাঁর সঙ্গে ডেটে যেতে প্রস্তুত। কিন্তু এ সুন্দরী সম্প্রতি জানালেন, তিনি আজও একা। আজও প্রেমিকের সন্ধানে তিনি।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদন অনুযায়ী, লক্ষ্মী মাঁচু সঞ্চালিত ‘ভূতস ফিট আপ উইথ দ্য স্টারস তেলেগু’ শোর একটি পর্বে সম্প্রতি হাজির হয়েছিলেন রাকুল প্রীত সিং। সেখানে তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমি একা, পছন্দের মানুষ খুঁজছি। সবাই ভাবে, আমার পেছনে লম্বা লাইন রয়েছে, আর আমি পুরোপুরি চিন্তিত।’

চলচ্চিত্রে দুনিয়ায় প্রবেশ নিয়ে রাকুল বলেন, ‘মাত্র ১৮ বছর বয়সে আমি প্রথম কন্নড় ছবি করি। সুযোগ পেয়েছিলাম, তাই করেছি। তবে পরে লেখাপড়ার দিকে মনোযোগী হলাম। কেউ জিজ্ঞেস করলে বলতাম, মিনিমাম স্নাতক তো করা দরকার—যদি ফিল্মে ভালো না করি, তো অন্য কিছু তো করতে হবে।’

রাকুল প্রীত সিংকে সর্বশেষ অজয় দেবগন অভিনীত ‘দে দে পেয়ার দে’ সিনেমায় দেখা গেছে। বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে ছবিটি।

 


  
এ সম্পর্কিত আরও খবর...

বেতন বৈষম্য নিরসনে সরকারকে সময় বেঁধে দিলেন প্রাথমিক শিক্ষকরা

বেতন বাড়িয়ে বৈষম্য নিরসন দাবিতে আন্দোলনরত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা দাবি পূরণের জন্য সরকারকে সময়সীমা বেঁধে দিয়েছেন।

কোন স্তরের কত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হলো

এমপিওভুক্তির নতুন নীতিমালা বাতিল করে পুরোনো নিয়মে স্বীকৃতি পাওয়া সব বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে মঙ্গলবারও আন্দোলনে ছিলেন শিক্ষক-কর্মচারীরা।

নতুন এমপিওভুক্ত শিক্ষকদের উদ্দেশে প্রধানমন্ত্রী যা যা বললেন

বুধবার (২৩ অক্টোবর) গণভবনে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন এমপিওভুক্তির ঘোষণা দেওয়ার সময় এসব কথা বলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top