1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




আমি কত ভোটে এগিয়ে আছি? সানির জিজ্ঞাসা!

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

সানি লিওন খুবই মেধাবী আর রসিক। কৌতুক কীভাবে গ্রহণ করতে হয়, তা তিনি ভালোই জানেন। জানেন কৌতুক করতেও।

ভারতের লোকসভা নির্বাচন ২০১৯-এর ভোট গণনা চলছে। সামাজিক যোগাযোগমাধ্যমজুড়ে যখন রাজনৈতিক দলগুলো কে কত আসন পাবে; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীসহ অন্যদের নিয়ে আলোচনায় ব্যস্ত, তখন হঠাৎই আবির্ভাব সানি লিওনের। ভারতের রিপাবলিক টিভির জনপ্রিয় সঞ্চালক অর্ণব গোস্বামীর নির্বাচনী প্রাইম টাইম শোতে হঠাৎ উদয় সানির! কিন্তু কীভাবে?

ওই শোতে কে কত ভোটে এগিয়ে তারই ফিরিস্তি জানাচ্ছিলেন অর্ণব গোস্বামী। বলিউড তারকা সানি দেওল এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভুল করে সানি দেওলের পরিবর্তে অর্ণব উচ্চারণ করেন সানি লিওনের নাম। যদিও দ্রুতই সংশোধন করে দেন তিনি, তবে জাতীয় টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে সানির নাম উচ্চারণের পর ওই ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সেই ভিডিও নজরে এসেছে সাবেক পর্নো তারকারও। টুইটারে রসময় প্রতিক্রিয়া জানিয়েছেন সানি লিওন। সানি লিখেছেন, ‘আমি কত ভোটে এগিয়ে আছি?’ একাধিক জিজ্ঞাসাচিহ্নের পাশাপাশি হাস্যোজ্জ্বল চোখ মারার ইমোকনও যোগ করেছেন।

সানি লিওন নিজেও কি কখনো ভেবেছেন, ভোট গণনার মধ্যে তিনি ভাইরাল হয়ে যাবেন। সব ক্রেডিট সঞ্চালক অর্ণবের!

যা হোক, আগামী পাঁচ বছরের জন্য ফের ভারত শাসন করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন বলছে, তাঁর দল বিজেপি ৩৪০টির বেশি আসন পেয়েছে। সূত্র : বলিউড বাবল




এই বিভাগের আরো সংবাদ