13/11/2019 , ঢাকা

আমরণ অনশনে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজের শিক্ষার্থীরা


প্রকাশিত: 13/11/2019 21:42:20| আপডেট:

স্টার মেইল, ঝিনাইদহ: ক্লাস-পরীক্ষা চালু, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে অনাপত্তি পত্র পাওয়ার দাবিতে দ্বিতীয় দিনের মত আমরণ অনশন করছে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজের শিক্ষার্থীর।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) কলেজের প্রধান ফটকের সামনে শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করছে। এসময় তারা তাদের দাবি  আদায়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

কলেজের শিক্ষার্থী লুবান মাহফুজ মিশুক বলেন, কলেজটি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হওয়ার পরও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অনাপত্তিপত্র দিচেছ না। যে কারণে গত ৯ মাস ধরে বন্ধ রয়েছে তাদের ক্লাস ও পরীক্ষা। যে কারণে অনাপত্তিপত্র ও ক্লাস-পরীক্ষা চালুর দাবিতে বুধবার ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়ক অবরোধ করে।

প্রশাসনের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেওয়া হলেও সেখান থেকে কলেজের প্রধান ফটনের সামনে বসে আমরণ অনশণ শুরু করে। এ দাবি আদায় না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলতে থাকবে বলেও জানান তিনি।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহ শহরে এমপির পিএসসহ দুই জনকে কুপিয়ে জখম

এদিকে খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আহতদের দেখতে যান।

ঝিনাইদহে সড়কে ঝরলো দুই প্রাণ

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। নিহত ও আহতদের বাড়ি

ঝিনাইদহে নৌকায় ভোট চেয়ে বিএনপি নেতা হলেন মিরু খাঁ!

এমন বিতর্কিতদের কমিটিতে স্থান দেয়ায় বিএনপি নেতাকর্মীদের মাঝে তীব্র সমালোচনা দেখা গেছে। এ ছাড়াও অভিযোগ উঠেছে সদ্য ঘোষিত পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান লান্টুও গত নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছেন।

মন্তব্য লিখুন...

Top