1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
আতাইকুলায় সাবেক ছাত্রলীগ নেতার ১৩লাখ টাকা ছিনতাই মামলা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে | Starmail24
শিরোনাম :
খুলনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক চেয়ারম্যান নিহত আজ পবিত্র আরাফাত দিবস ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা রায়হানকে ফেরত পাঠাবে কিনা বিষয়টি মালয়েশিয়ান আইন এবং সরকারের সিদ্ধান্ত পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ করোনায় দেশে একদিনে ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫ রাঙ্গাকে সরিয়ে জাতীয় পার্টির মহাসচিব হলেন জিয়াউদ্দিন বাবলু করোনাকালে গুন্ডাপান্ডার গান ‘আইসোলেশন’ আমরা ক’জন মুজিব সেনা’র নতুন কমিটি গঠন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করে তাজউদ্দিন আহমেদের পরিবারের বিবৃতি (ভিডিও)




আতাইকুলায় সাবেক ছাত্রলীগ নেতার ১৩লাখ টাকা ছিনতাই মামলা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে

কামরুল ইসলাম, পাবনা
  • প্রকাশের সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০

আতাইকুলায় গত ১০ ই মে বাংলাদেশ ছাত্রলীগের পাবনা জেলা শাখার সাবেক সহ সভাপতি রুহুল আমিনের বিরুদ্ধে ১৩ লক্ষ টাকা ছিনতাই মামলার বাদী-সাক্ষীদের বিরুদ্ধে মামলা করেছে রুহুল আমিনের ভাই উজ্জ্বল মির্ধা । আতাইকুলা থানার এজাহার সূত্রে জানা যায় ৩ রা জুলাই ছিনতাই মামলার অন্যতম আসামী একজন শিখন তাকে রাতে কে বা কারা মারধর করে, এরই পরিপ্রেক্ষিতে আতাইকুলা থানায় উক্ত মামলার বাদী সিরাজুল ইসলাম (সূর্য) সাক্ষী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইমরান হোসেন বাকি, আলিম ,বেশ কয়েকজনের নামে মামলা দায়ের করে। আলিম ও বাকীকে আতাইকুলা থানা পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। ১৩ লক্ষ টাকা ছিনতাই মামলার বাদী বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম সূর্য জানান, প্রকাশ্যে দিবালোকে আমার কর্মচারীর কাছ থেকে টাকা ছিনতাই ও আমার ছেলের হাতের কবজি কেটে দেওয়ায় আমি একটি মামলা দায়ের করি, যে মামলায় সাবেক ছাত্রলীগ নেতা রুহুল তার বড় ভাই রানা ও তার মামা শিখন আসামি ছিল এবং পুলিশ গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়ে ছিল পরে তারা জামিনে বের হয়ে এসে আমার মামলার সাক্ষী ও আমার আত্মীয় স্বজনদের নামে মিথ্যা মামলা দায়ের করে এবং বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়ে আসছে, এ যেন উদোর পিন্ডি বুদোর ঘাড়ে দেওয়ার মত অবস্থা।

১০ মে, ২০২০ আনুমানিক দুপুর আড়াইটার সময় আতাইকুলার বৃহস্পতিপুর বাজারের একটি ব্রীজের উপর ছিনতাই এর ঘটনাটি ঘটে।

সরেজমিনে আতাইকুলা থানা সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার অন্তর্গত বৃহস্পতিপুর বাজারের গো-খাদ্য ব্যবসায়ী সিরাজুল ইসলাম সূর্য এর ছেলে মুসা তার দোকানের কর্মচারীকে সাথে নিয়ে অগ্রণী ব্যাংকের আতাইকুলা বাজার শাখায় টাকা জমা রাখতে যাচ্ছিলেন। পথের মাঝে মানুষের ভীরে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা পাবনা জেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি রুহুল আমিনসহ আরো ৪ ছিনতাইকারী বাজার সংলগ্ন ব্রীজ থেকে ব্যবসায়ী মুসা ও কর্মচারীকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে টাকার ব্যাগ এবং চেক ছিনিয়ে নেয়।

এ সময় ব্যবসায়ী মুসার চিৎকার করলে আশেপাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করায় ব্যাগ ফেলে রেখে তারা দৌড়ে পালিয়ে যায়। তবে, সেখান থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা (প্রায়) নিয়ে যেতে সক্ষম হয় তারা। এ বিষয়ে ছিনতাই এর স্বীকার মুসা আতাইকুলা থানায় এসে অভিযোগ করলে মুহুর্তেই থানার ওসি নাসিরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে থানার বৃহস্পতিপুর এলাকা থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন এবং তার ছোট ভাই যুবলীগ নেতা রানা মৃধা ও তার মামা শিপনকে আটক করে পুলিশ।




এই বিভাগের আরো সংবাদ