1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
আইঅন টিভির সিইও আতাউল্লাহ ফারুকের বাবার মৃত্যু | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




আইঅন টিভির সিইও আতাউল্লাহ ফারুকের বাবার মৃত্যু

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

ব্রিটেনের জনপ্রিয় টেলিভিশন আইঅন টিভির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) আতাউল্লাহ ফারুকের বাবা আব্দুল হক (৯২) ইন্তেকাল করেছেন। বাংলাদেশ সময় সোমবার দুপুর ২টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নোয়াখালীর বেগমগঞ্জ থানার সোনাইমুড়ীতে তিনি বসবাস করতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণে তিনি বেশ কয়েক দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি ৭ ছেলে, ২ মেয়ে ছাড়াও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, আব্দুল হক মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং পরবর্তীতে প্রিন্সিপালের দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে লন্ডনে আইঅন টিভি পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে এবং আতাউল্লাহ ফারুক তার বাবার আত্মার মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া প্রার্থনা করেন।




এই বিভাগের আরো সংবাদ