1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




অভিনেত্রী থেকে নেত্রী মিমি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে লোকসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। তিনি প্রার্থী ছিলেন যাদবপুর থেকে।

লোকসভা নির্বাচনে তৃণমূলের ঘাঁটি হিসেবে মনে করা হতো পশ্চিমবঙ্গকে। অথচ এই ঘাঁটিতে এবার হানা দিলো নরেন্দ্র মোদির বিজেপি। পশ্চিমবঙ্গের প্রায় সব আসনেই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বিজেপি ও তৃণমূলের। এমনকি তৃণমূলের বাঘা বাঘা নেতারাও হারতে বসেছেন। তৃণমূলের এমন ক্রান্তিলগ্নে প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে পাশ করেছেন প্রথমবার রাজনীতিতে অংশ নেয়া চিত্রনায়িকা মিমি চক্রবর্তী।

পশ্চিম বাংলার গণমাধ্যমের বরাতে জানা যায়, যাদবপুর থেকে মিমি প্রায় ২ লাখ ২২ হাজার ৪৯৯ ভোটে জিতেছেন। মিমির প্রাপ্ত ভোট ৫ লাখ ৬৪ হাজার ৯১৯টি।

তার বিপক্ষে দাঁড়ানো বিজেপি প্রার্থী অনুপম হাজরা পেয়েছেন ৩ লাখ ৪২ হাজার ৪২০ ভোট। অন্যদিকে বামেদের প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য্য পেয়েছেন ২ লাখ ৫৪ হাজার ১৭৩ ভোট।

টলিউডের শীর্ষ নায়িকাদের একজন মিমি। মমতা ব্যানার্জীর আহ্বানেই নাম লিখিয়েছিলেন রাজনীতিতে। আর প্রথমবার নির্বাচনে নেমেই রীতিমত বাজিমাৎ করলেন এই নায়িকা।




এই বিভাগের আরো সংবাদ