1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
অভাবের তাড়নায় আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা | Starmail24
শিরোনাম :
ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা দীর্ঘ প্রতিক্ষার পর লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন




অভাবের তাড়নায় আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা

স্টার মেইল, ঝিনাইদহ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মে, ২০২০

৪ সন্তান, মা ও স্ত্রীকে দুইদিন খাবার মুখে তুলে দিতে না পেরে ও ঋণের বোঝা মাথায় নিয়ে আত্মহননকারী মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ভ্যানচালক ওহিদুল ইসলামের পরিবারের পাশে দাঁড়িয়েছেন ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার মাসুদ আলম ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম।

শনিবার (২৩ মে) দুপুরে অসহায় পরিবারটির জন্য খাদ্য সামগ্রী, নগদ ৩০ হাজার টাকা ও পরিবারটির স্থায়ী কর্মসংস্থান সৃষ্টির লক্ষে একটি সেলাই মেশিন, থান কাপড় ও অন্যান্য উপকরণ নিয়ে বাড়িতে উপস্থিত হন এই দুই কর্মকর্তা। আত্মহননকারী ওহিদুলের ২ মেয়ে ওহিদা (১৩) নাহিদা (১১) ছেলে স্বাধীন (৬) শাহিন (৪) তার মা ও স্ত্রী রয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মো. মোহাইমিনুল ইসলাম বলেন, পরিবারটির পাশে আমি ও র‌্যাবের কোম্পানী কমান্ডার স্যার সাধ্যমত সহায়তা করবার চেষ্টা করেছি। আসলে আমাদের এই সামান্য সহায়তা দিয়ে বিধবা মেয়েটির পক্ষে তার ৪ সন্তানকে লালন পালন করা বেশ কষ্ট সাধ্য। সমাজের বিত্তবান মানুষ যদি পরিবারটির পাশে একটু সহায়তার হাত বাড়িয়ে দেন তাহলে অন্তত পরিবারটি দুবেলা খেয়ে বাচঁতে পারবে।

ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার মাসুদ আলম স্টার মেইলকে বলেন, এর আগেও আমি ও পুলিশের কোটচাঁদপুর সার্কেল মো. মোহাইমিনুল ইসলাম ব্যক্তিগত ভাবে পরিবারটিকে যতটুকু পেরেছি সহায়তা করেছি। কিন্তু এভাবে কে কতদিন করবে? বিধবা ওহিদুলের স্ত্রী সেলাইমেশিনের কাজ পারে। তাকে র‌্যাবের পক্ষ থেকে সেলাইমেশিনসহ অন্যান্য উপকরণ দেওয়া হয়েছে তার পরিবারের স্থায়ী আয়ের সুযোগের জন্য।

ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ৪ সন্তানের জনক অহিদুল ইসলাম (৩০) গত ৬ই এপ্রিল অভাবের তাড়নায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

৪ সন্তান, মা ও স্ত্রীকে দুইদিন খাবার মুখে তুলে দিতে না পেরে ও ঋণের বোঝা মাথায় নিয়ে আত্মহননকারী মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ভ্যান চালক ওহিদুল ইসলামের পরিবারের পাশে দাঁড়িয়েছেন ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার মাসুদ আলম ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম।শনিবার (২৩ মে) দুপুরে অসহায় পরিবারটির জন্য খাদ্য সামগ্রী, নগদ ৩০ হাজার টাকা ও পরিবারটির স্থায়ী কর্মসংস্থান সৃষ্টির লক্ষে একটি সেলাই মেশিন, থান কাপড় ও অন্যান্য উপকরণ নিয়ে বাড়িতে উপস্থিত হন এই দুই কর্মকর্তা। আত্মহননকারী ওহিদুলের ২ মেয়ে ওহিদা (১৩) নাহিদা (১১) ছেলে স্বাধীন (৬) শাহিন (৪) তার মা ও স্ত্রী রয়েছে।ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মো. মোহাইমিনুল ইসলাম বলেন, পরিবারটির পাশে আমি ও র‌্যাবের কোম্পানী কমান্ডার স্যার সাধ্যমত সহায়তা করবার চেষ্টা করেছি। আসলে আমাদের এই সামান্য সহায়তা দিয়ে বিধবা মেয়েটির পক্ষে তার ৪ সন্তানকে লালন পালন করা বেশ কষ্ট সাধ্য। সমাজের বিত্তবান মানুষ যদি পরিবারটির পাশে একটু সহায়তার হাত বাড়িয়ে দেন তাহলে অন্তত পরিবারটি দুবেলা খেয়ে বাচঁতে পারবে।ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার মাসুদ আলম বলেন, এর আগেও আমি ও পুলিশের কোটচাঁদপুর সার্কেল মো. মোহাইমিনুল ইসলাম ব্যক্তিগত ভাবে পরিবারটিকে যতটুকু পেরেছি সহায়তা করেছি। কিন্তু এভাবে কে কতদিন করবে? বিধবা ওহিদুলের স্ত্রী সেলাইমেশিনের কাজ পারে। তাকে র‌্যাবের পক্ষ থেকে সেলাইমেশিনসহ অন্যান্য উপকরণ দেওয়া হয়েছে তার পরিবারের স্থায়ী আয়ের সুযোগের জন্য। ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ৪ সন্তানের জনক অহিদুল ইসলাম (৩০) গত ৬ই এপ্রিল অভাবের তাড়নায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

Posted by ঝিনাইদহ – Jhenidah on Saturday, May 23, 2020




এই বিভাগের আরো সংবাদ