1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




অপেক্ষায় অপি করিম

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল ডেস্ক: মুক্তির অপেক্ষায় অপি করিমের নতুন চলচ্চিত্র। ১৪ বছর পর এই অভিনেত্রী ‘ডেব্রি অব ডিজায়ার’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। গেলো বছরের নভেম্বরে এই চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ান অপি করিম। চলতি বছরের প্রথমভাগেই এর শুটিং শেষ হয়েছে।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে ছবিটির চিত্রনাট্য। এটির নির্মাতা কলকাতার ইন্দ্রনীল রায়। এ ছবিতে অপির চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিতা। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা।

কলকাতা এবং ঢাকা মিলিয়ে ছবিটির শুটিং হয়েছে। বর্তমানে ছবিটির কারিগরি অংশের কাজ চলছে। এটি আগামী বছরে মুক্তি পাবে।

এতে অভিনয় প্রসঙ্গে অপি করিম বলেন, অনেক দিন পর এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিনয় করেছি। এ ছবির গল্প এবং আমার অভিনীত চরিত্র দুটোই ভালো লেগেছে। এছাড়া নির্মাতাও প্রশংসিত ব্যক্তি। ভালো একটি গল্পের চলচ্চিত্র ও নির্মাতার সঙ্গে কাজ করার আগ্রহ থেকেই এটিতে যুক্ত হয়েছি। গল্পপ্রধান এই ছবিটি আশা করছি দর্শকের ভালো লাগবে। এখন ছবিটি মুক্তির আপেক্ষায় আছি।

প্রসঙ্গত, ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন অপি করিম।




এই বিভাগের আরো সংবাদ