1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

অপেক্ষায় অপি করিম

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল ডেস্ক: মুক্তির অপেক্ষায় অপি করিমের নতুন চলচ্চিত্র। ১৪ বছর পর এই অভিনেত্রী ‘ডেব্রি অব ডিজায়ার’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। গেলো বছরের নভেম্বরে এই চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ান অপি করিম। চলতি বছরের প্রথমভাগেই এর শুটিং শেষ হয়েছে।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে ছবিটির চিত্রনাট্য। এটির নির্মাতা কলকাতার ইন্দ্রনীল রায়। এ ছবিতে অপির চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিতা। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা।

কলকাতা এবং ঢাকা মিলিয়ে ছবিটির শুটিং হয়েছে। বর্তমানে ছবিটির কারিগরি অংশের কাজ চলছে। এটি আগামী বছরে মুক্তি পাবে।

এতে অভিনয় প্রসঙ্গে অপি করিম বলেন, অনেক দিন পর এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিনয় করেছি। এ ছবির গল্প এবং আমার অভিনীত চরিত্র দুটোই ভালো লেগেছে। এছাড়া নির্মাতাও প্রশংসিত ব্যক্তি। ভালো একটি গল্পের চলচ্চিত্র ও নির্মাতার সঙ্গে কাজ করার আগ্রহ থেকেই এটিতে যুক্ত হয়েছি। গল্পপ্রধান এই ছবিটি আশা করছি দর্শকের ভালো লাগবে। এখন ছবিটি মুক্তির আপেক্ষায় আছি।

প্রসঙ্গত, ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন অপি করিম।

এই বিভাগের আরো সংবাদ