22/11/2019 , ঢাকা

অটোমেশনের যাত্রা শুরু হলো ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের


প্রকাশিত: 22/11/2019 10:53:27| আপডেট:

স্টার মেইল, ঢাকা: বৃহস্পতিবার ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের অফিসে স্বাস্থ্য সেক্টর ও আম্বালা আইটির মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়। স্বাস্থ্য সেক্টরের একাউন্টিং ম্যানেজমেন্ট ও এইচ আর ম্যানেজমেন্ট সফটওয়ার তৈরিতে সহায়তা প্রদান করবে আম্বালা আইট।

চুক্তিতে ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন স্বাস্থ্য সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ ও আম্বালা আইটির পক্ষে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ সিকদার। চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য সেক্টরের সহকারী পরিচালক মো. মোখলেছুর রহমান, আকাউন্টস কো-অডিনেটর মো. আতিকুর রহমান, প্রজেক্ট ম্যানেজার ডা. নায়লা পারভীন ।

ঢাকা আহ্ছানিয়া মিশনের কৌশলগত পরিকল্পনায় অটোমেশনের কার্যক্রমের অংশ হিসাবে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর মাধ্যমে স্বাস্থ্য সেক্টর নতুন আঙ্গিকে গতি নিয়ে কাজ করে যাবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

শ্রমিকদের গণপিটুনি থেকে বেঁচে গেলেন যে নারী

শ্রমিকদের রোষানল থেকে ওই নারীকে বাঁচাতে এগিয়ে এসেছিলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম।

সশস্ত্র বাহিনী দিবসে শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সশস্ত্র বাহিনী দিবসে ঢাকা সেনানিবাসে ‘শিখা অনির্বাণে’ বৃহস্পতিবার সকালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধে শহীদ সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন

মহেশখালীতে শনিবার আত্মসমর্পণ করতে যাচ্ছেন শতাধিক ‘জলদস্যু’

সরকারের আহ্বানে সাড়া দিয়ে কক্সবাজারে মহেশখালীতে নিজেদের অস্ত্র জমা দেয়ার মাধ্যমে আত্মসমর্পণ করতে যাচ্ছেন অস্ত্র তৈরির কারিগরসহ শতাধিক ‘জলদস্যু’।

মন্তব্য লিখুন...

Top