16/09/2019 , ঢাকা

‘সহবাসে’র শুটিং শুরু


প্রকাশিত: 16/09/2019 22:00:40| আপডেট:

বিনোদন ডেস্ক: ছেলেটি কলকাতার কর্পোরেট সেক্টরে কাজ করে। আর মেয়েটি ক্রিয়েটিভ অ্যাড এজেন্সির সঙ্গে জড়িত। এ ছবি তাদের লিভ ইন রিলেশনের।

তারা অর্থাৎ অনুভব কাঞ্জিলাল এবং ইশা সাহা। অঞ্জন কাঞ্জিলাল পরিচালিত ‘সহবাসে’ ছবির শুটিং শুরু হয়েছে সম্প্রতি। সেখানে এই লুকেই ধরা দিলেন দুই তারকা। এই ছবির মাধ্যমেই নতুন এই জুটিকে পেতে চলেছে টলিউড ইন্ডাস্ট্রি।

এ ছবির বিষয়ে অঞ্জন আগেই বলেছিলেন, ‘আজকের জেনারেশেন খুব আনস্টেবল মেন্টালিটির মধ্যে রয়ছে। প্রফেশনাল ইনসিকিওরিটি রয়েছে তাদের। ফলে পালিয়ে যাবার মনোভাব ছড়িয়ে পড়ছে। বিয়ে করা বা বিভিন্ন রকমের দায়িত্ব নিতে ভয় পাচ্ছে। পালিয়ে গিয়ে ভাল থাকতে চাইছে। এই মানসিকতার মধ্যে দিয়ে দু’টো জেনারেশনের যে দ্বন্দ্ব সেটা দেখানোর চেষ্টা করব।’

ইশা জানিয়েছিলেন, এই ধরনের চরিত্র তার কেরিয়ারে প্রথম। অন্যদিকে বাবার ছবিতে কাজ এনজয় করবেন অনুভব।

ইশা-অনুভব ছাড়াও দেবলীনা দত্ত, সায়নী ঘোষ, শুভাশিস মুখোপাধ্যায়, তুলিকা বসুর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি।

সূত্র: জি নিউজ


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top