22/09/2019 , ঢাকা

সমকামী না হওয়ার রহস্য ফাঁস করলেন দুতের্তে


প্রকাশিত: 22/09/2019 16:15:22| আপডেট:

প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই একের পর এক বিতর্কিত মন্তব্যে সংবাদের শিরোনাম হয়েছেন ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে। তার তির্যক মন্তব্য থেকে বাদ যাননি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট থেকে শুরু করে গির্জার যাজকও। এবার খোঁচা দিলেন সমকামীদের। আর সেটা করতে গিয়ে কী কাণ্ডটাই না ঘটালেন তিনি!

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানায়, জাপানের টোকিও শহর ফিলিপিনো সম্প্রদায়ের মানুষের উদ্দেশে ভাষণ রাখছিলেন তিনি। হঠাৎ আমন্ত্রণ জানানো হয় পাঁচ ফিলিপিনো নারীকে। ওই পাঁচ নারীকে তিনি অনুরোধ করেন, তাকে চুম্বন করে এই সভা শেষ করার জন্য।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন দুতের্তের দীর্ঘদিনের সঙ্গীও। এখানেই শেষ নয়। চুম্বন শেষে তিনি বলেন, সুন্দরী মহিলারাই তাকে গে (সমকামী) হওয়া থেকে ‘সুস্থ’ করে তুলেছে।

বিদেশ সফরে গিয়ে চুম্বনে মেতে ওঠার ঘটনা এই প্রথম নয় দুতের্তের। ২০১৮ সালের জুন মাসে দক্ষিণ কোরিয়ার সিউলে গিয়েও তিনি এক বিবাহিত ফিলিপিনো কর্মীকে চুম্বন করেন। এনিয়ে ওই সময় ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

 


  
এ সম্পর্কিত আরও খবর...

এটা জুয়াড়িদের দেশ হয়ে গেছে: ফখরুল

দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে সরকার জুয়ার আশ্রয় নিয়েছে, বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জবিতে ভর্তি পরীক্ষায় অনিয়ম, সাংবাদিক হেনস্তা

স্টার মেইল, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিট-১ (বিজ্ঞান শাখা) এর ভর্তি পরীক্ষায় সাংবাদিকদের হেনস্তা করার অভিযোগ উঠেছে ছাত্রকল্যাণ পরিচালক ও প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল বাকির বিরুদ্ধে। জানা যায়, বিকালের শিফটে পরীক্ষার্থীরা পুরান ঢাকার যানজটের কারণে দেরিতে উপস্থিত হলে প্রক্টরিয়াল বডির সিদ্ধান্ত অনুযায়ী হলে প্রবেশের নির্দেশনা থাকলেও তা তোয়াক্কা করেনি আইন বিভাগের শিক্ষকরা। আইন […]

স্টামফোর্ডে অনুসন্ধানী সাংবাদিকতার গল্প আড্ডা

স্টার মেইল, স্টামফোর্ড: রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে শনিবার অনুসন্ধানী সাংবাদিকতার গল্প আড্ডা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম আয়োজিত এ অনুষ্ঠানে অনুসন্ধানী সাংবাদিকতার নানা বিষয়ে আলোকপাত করেন অনুষ্ঠানের মূল অতিথি দেশের আলোচিত অনুসন্ধানী সাংবাদিক বদরুদ্দোজা বাবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম। উপস্থাপনা করেন ফোরামের অর্থ সম্পাদক হাসান […]

মন্তব্য লিখুন...

Top