20/09/2019 , ঢাকা

শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’


প্রকাশিত: 20/09/2019 17:57:33| আপডেট:

স্টার মেইল, ঢাকা: শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নিবন্ধন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে এটি চলবে রোববার (৮ সেপ্টেম্বর) পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন। রাজধানীর ডেইলি স্টার ভবনে বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটাই জানায় আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট।

এতে আয়োজন উপদেষ্টা সৈকত সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেদি হাসান, অপু খন্দকার, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিম।

অমিকন জানায়, আগামী ৯ সেপ্টেম্বর থেকে অডিশন শুরু হবে। ৪ অক্টোবর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বেছে নেওয়া হবে সেরা জনকে। তিনি ইংল্যান্ডে মূল আসর মিস ওয়ার্ল্ডে লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন। কাঙ্ক্ষিত এ মঞ্চে যেতে হলে করতে হবে নিবন্ধন। আর এটি করা যাবে এই ঠিকানায়- https://missworldbangladesh.com/application-form/

লন্ডনে এবার বসছে মিস ওয়ার্ল্ডের ৬৯তম আসরটি। আগামী ১৪ ডিসেম্বর হবে চূড়ান্ত পর্ব। তখনই বিশ্ব দেখবে এ বছরের সেরা সুন্দরীকে। এখন পর্যন্ত ৬৯টি দেশ মিস ওয়ার্ল্ডের জন্য তাদের প্রতিনিধি চূড়ান্ত করেছে।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯), সোনিয়া গাজী (২০০০), তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

দেড় যুগ পর অন্তর শোবিজ মিস ওয়ার্ল্ডে প্রতিনিধি পাঠানোর উদ্যোগ নেয়। আয়োজন করে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। ২০১৭ সালে এটি হন জেসিয়া ইসলাম। তার ২০১৮ সালে জান্নাতুল ফেরদৌস ঐশী দেশসেরা হয়ে মিস ওয়ার্ল্ডের মঞ্চ ঘুরে এসেছেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্র

শিক্ষিকা সাজেদা বেগম সকল শিক্ষার্থীদের কাছে প্রিয় একজন শিক্ষক। বর্তমানে সাজেদা বেগম টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় ১০ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত তার ছুটি মঞ্জুর করা হয়।

‘সসম্মানে’ চলে যান, জাবি ভিসিকে শিক্ষক-শিক্ষার্থীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক হাজার ৪৪৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠায়

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: শেখ হাসিনা

শেখ হাসিনা বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

মন্তব্য লিখুন...

Top