16/09/2019 , ঢাকা

লাভ ইন দ্য টাইম অব ক্রিকেট! (ভিডিও)


প্রকাশিত: 16/09/2019 22:52:08| আপডেট:

ভারত-পাকিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ মানে উত্তেজনার ভরপুর। রবিবার বিশ্বকাপে এই দুই দেশের ম্যাচে অন্য এক দৃশ্য দেখা গেল। দর্শক সাড়িতেই বান্ধবীকে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন এক তরুণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, দর্শক সাড়িতে ভারতের জার্সি পরা এক তরুণ তার বান্ধবীর সামনে হাটু গেড়ে বসে প্রেমের প্রস্তাব দেন। ওই তরুণীর হাতে আংটি পরিয়ে দেন তিনি।

এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়ে পড়ে। ৪৫ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ওই তরুণকেও হতাশ করেননি বান্ধবী। প্রেমের প্রস্তাব গ্রহণ করে প্রেমিককে জড়িয়ে ধরেন তিনি। আশেপাশের দর্শকদের উল্লাসধ্বনিতে পরস্পরকে চুমুও খান তারা।

রবিবারের সেই ম্যাচে জিতেছে ভারত। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানকে ৮৯ রানে হারায় টিম ইন্ডিয়া। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ৩০২ রানের লক্ষ্য পায় সরফরাজ আহমেদের দল। ৬ উইকেটে ২১২ রানে থামে তারা।


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top