15/10/2019 , ঢাকা

যুক্তরাজ্যে ১০ বাংলাদেশি আটক


প্রকাশিত: 15/10/2019 02:17:30| আপডেট:

বৈধ কাগজপত্র ছাড়া ব্রিটেনে কাজ করার অভিযোগে ১০ বাংলাদেশিকে আটক করেছে যুক্তরাজ্য ভিসা ও ইমিগ্রেশন বিভাগ। চলতি মাসে ব্রিটেনের বিভিন্ন শহরে অভিযান চালিয়ে বিভিন্ন দেশের অবৈধ অভিবাসীদের সঙ্গে তাদেরও আটক করা হয়।

২৪ নভেম্বর টাইল হল লেনের একটি ব্রিটিশ-বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে অভিযান চালিয়ে এক বাংলাদেশিকে আটক করা হয়। তার ভিসার মেয়াদ ছিল না। তাকে দেশে ফেরত পাঠানোর আগ পর্যন্ত আটক রাখা হয়েছে।

এদিকে মেইডেনহেডের একটি হাই স্ট্রিট রেস্টুরেন্টে অভিযান চালিয়ে চার বাংলাদেশিকে আটক করা হয়েছে। ওই রেস্টুরেন্টের অপর বাংলাদেশি কর্মীরও ব্রিটেনে বসবাসের আবেদন এখনও মঞ্জুর করেনি দেশটির ইমিগ্রেশন বিভাগ।

এর আগে, হাওয়েলি নামের এক রেস্টুরেন্ট থেকে কাজ করার সময় চার বাংলাদেশিকে আটক করা হয়। প্রতিষ্ঠানটিকে ইতোমধ্যেই নব্বই হাজার পাউন্ড জরিমানা করা হয়েছে। লন্ডনের ফরেস্ট গেটের একটি বুচারে অভিযান চালিয়ে গত সপ্তাহে এক বাংলাদেশিকে গ্রেফতার করা হয়েছে।

যুক্তরাজ্য জুড়ে অবৈধ অভিবাসীদের আটকে হোম অফিসের চলমান অভিযানের মধ্যে দেশটিতে বৈধ কাগজপত্র ছাড়া বসবাসরত ও তাদের স্বজনদের মধ্যে তীব্র উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

পূর্বাশা পরিবহনের বাসের ধাক্কায় নিহত ২

ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি বাসের ধাক্কায় এক নারীসহ একই পরিবারের দু’জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে।

যশোরে ব্যাগে টান ছিনতাইকারীর, শিশুসহ রাস্তায় ছিটকে পড়লেন মা

মোটরসাইকেল চালিয়ে আসা ছিনতাইকারী রিকশা আরোহী নারীর ব্যাগ ধরে টান দিলে ওই নারী ও তার কোলে থাকা শিশু সন্তান রাস্তার ওপর ছিটকে

শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যার পর ঝিনাইদহের যুবকের আত্মহত্যা

চলতি বছরের ২৭ জুন তাদের বিয়ে হয়। পূজা উপলক্ষ্যে অষ্টমীর দিনে দিপুল তার স্ত্রীকে নিয়ে শৈলকুপা থেকে শ্বশুর বাড়িতে এসেছিলেন। সেখানেই এ ঘটনা ঘটে।

মন্তব্য লিখুন...

Top