20/09/2019 , ঢাকা

মাসুদা ভাট্টির মামলায় জামিনে মুক্তি পেলেন ব্যারিস্টার মইনুল


প্রকাশিত: 20/09/2019 18:44:33| আপডেট:

স্টার মেইল, ঢাকা: নারী সাংবাদিক মাসুদ ভাট্টির করা মানহানির মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন জামিনে মুক্তি পেয়েছেন।

রোববার কেরানিগঞ্জে স্থাপিত ঢাকা কেন্দ্রীয় কারাগার বিকেল সাড়ে ৪টায় ব্যারিস্টার মইনুল মুক্তি পান। ব্যারিস্টার মইনুল হোসেনের আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ ওই তথ্য জানিয়েছেন।

তৌহিদ বলেন, ‘রোববার পাঁচ হাজার টাকা মুচলেকায় মইনুলের জামিন মঞ্জুর করেছেন ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন।’

তাহেরুল ইসলাম বলেন, ‘এর আগে গত ৩ সেপ্টেম্বর সাংবাদিক মাসুদা ভাট্টির দায়ের করা মামলায় তিনি আত্মসমর্পণ করলে বিচারক জামিনের আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।’

গত বছর ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশনে এক নারী সাংবাদিককে করা মন্তব্য নিয়ে তাঁর বিরুদ্ধে ঢাকার আদালতে মানহানির মামলা করেন সাংবাদিক মাসুদা ভাট্টি। এরপর রংপুরে করা মানহানির এক মামলায় গত বছরের ২২ অক্টোবর রাত পৌনে ১০টায় রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসা থেকে মইনুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এরপর তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে কারামুক্ত হন।


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্র

শিক্ষিকা সাজেদা বেগম সকল শিক্ষার্থীদের কাছে প্রিয় একজন শিক্ষক। বর্তমানে সাজেদা বেগম টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় ১০ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত তার ছুটি মঞ্জুর করা হয়।

‘সসম্মানে’ চলে যান, জাবি ভিসিকে শিক্ষক-শিক্ষার্থীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক হাজার ৪৪৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠায়

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: শেখ হাসিনা

শেখ হাসিনা বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

মন্তব্য লিখুন...

Top