16/09/2019 , ঢাকা

মালয়েশিয়াতে প্রবাসী বাংলাদেশীদের ইফতার ও দোয়া মহাফিলের আয়োজন


প্রকাশিত: 16/09/2019 22:53:30| আপডেট:

১২ তারিখ রোজ রবিবার মেফওয়ায়ী ইন্টারন্যাশন এর ব্যবস্থাপনা পরিচালক নাজিম গাজীর সঞ্চলনায় তিতিওয়াংসা কুয়ালালামপুরে মালয়েশিয়ান ও প্রবাসী বাংলাদেশীদের নিয়ে ইফতার ও দোয়া মহাফিলের আয়োজন করেন। উক্ত মহাফিলে সুরাও আল-বায়তুল মোকাররম মসজিদের ইমাম প্রবাসী বাংলাদেশী হাফেজ হজরত মাওলানা একরামুল হক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

উক্ত দোয়া মহাফিলে দাতো আক্তার হোসেন , দাতো আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন, এ ছাড়াও বাংলাদেশী কমিউনিটির নেতা মোঃ কামাল হোসেন ,মোঃ মনিরুজ্জামান মনির ,মোঃ মওদুদ মোল্লা , মোঃ জহিরুল ইসলাম জহির , এয়ার মোঃ মামুন , আব্দুল্লা আল কাফি সহ প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন। মাওলানা একরামুল হক বাংলাদেশ সহ সারা বিশ্বের মুসলিম উম্মার শান্তির জন্য দোয়া ও মোনাজাত করেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top