15/10/2019 , ঢাকা

ভৌতিক: রাস্তায় ওটা কি হেঁটে যাচ্ছে ?


প্রকাশিত: 15/10/2019 02:17:20| আপডেট:

সম্প্রতি সিসি ক্যামেরায় ধারণ হওয়া একটি ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। ভিডিওটি একটি রাস্তার, তবে সেটি কোথায় অবস্থিত সে সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার এক প্রতিবেদনে জানায়, রাস্তার সেই ভিডিওতে একটি অদ্ভুত মূর্তিকে চলাফেরা করতে দেখা যায়।

কিন্তু আকার আকৃতিতে সেটি কখনই কোনো মানুষ হতে পারে না। অশরীরী আত্মার মতো মূর্তিটি বেশ স্বাচ্ছন্দ্যেই স্থানটিতে চলাফেরা করছিল। অবশ্য একটি শব্দে চকিতেই সেটিকে মিলিয়ে যেতে দেখা যায়।

ভিডিওটি প্রথমে ইউটিউবে প্রকাশ পায়। এবং সেটি প্রকাশ পেতেই অল্প ক’দিনের মধ্যেই তা প্রায় ১৫ হাজার মানুষ দেখে ফেলেন। অনেকেই একে ভৌতিক বলেই মন্তব্য করেন। কেউ কেউ আবার মূর্তিটিকে এলিয়েন বলে সন্দেহ করেন।

অবশ্য যারা ভৌতিক বিষয়ে বিশ্বাস রাখেন না তারা বিভিন্ন যুক্তিও তুলে ধরেছেন। কেউ বলেছেন, সেটি সম্ভবত কোনো ছোট্ট শিশু। কেউ আবার বলেছেন, এটি স্রেফ বেলুন। কিন্তু ভিডিওটি বলছে, সেটি এমন কোনো কিছুই নয়।


  
এ সম্পর্কিত আরও খবর...

পূর্বাশা পরিবহনের বাসের ধাক্কায় নিহত ২

ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি বাসের ধাক্কায় এক নারীসহ একই পরিবারের দু’জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে।

যশোরে ব্যাগে টান ছিনতাইকারীর, শিশুসহ রাস্তায় ছিটকে পড়লেন মা

মোটরসাইকেল চালিয়ে আসা ছিনতাইকারী রিকশা আরোহী নারীর ব্যাগ ধরে টান দিলে ওই নারী ও তার কোলে থাকা শিশু সন্তান রাস্তার ওপর ছিটকে

শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যার পর ঝিনাইদহের যুবকের আত্মহত্যা

চলতি বছরের ২৭ জুন তাদের বিয়ে হয়। পূজা উপলক্ষ্যে অষ্টমীর দিনে দিপুল তার স্ত্রীকে নিয়ে শৈলকুপা থেকে শ্বশুর বাড়িতে এসেছিলেন। সেখানেই এ ঘটনা ঘটে।

মন্তব্য লিখুন...

Top