16/09/2019 , ঢাকা

ভিন্ন রকম মওদুদ


প্রকাশিত: 16/09/2019 22:12:01| আপডেট:

রাজনৈতিক নেতাদের বেশির ভাগই ঈদ আনন্দ ভাগাভাগি করতে গ্রামে ছুটে যান। বিএনপি নেতাদেরও অনেকে নিজ এলাকায় উদযাপন করেছেন এবারের ঈদ। দলটির প্রবীণ সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদও ঈদ করেছেন নিজ গ্রাম নোয়াখালীর কোম্পানীগঞ্জে।

তবে তার ঈদের উদযাপনটা হয়েছে অন্যদের থেকে একটু ভিন্ন। নিজ বাড়ির পুকুরে ঈদের পরদিন শুক্রবার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সাঁতার কেটেছেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। এই বয়সেও একদল তরুণের সঙ্গে পুকুরে তার সাঁতার কাটার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সাবেক এই মন্ত্রী নেতাকর্মীদের পরামর্শ দিয়েছেন বেশি বেশি করে শারীরিক ব্যায়াম ও সাঁতার কাটার। এই ধরনের ব্যায়াম সবার জন্য উপকারী বলেও তিনি মন্তব্য করেছেন।

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন চৌধুরী সৈকত জানান, দলীয় নেতাকর্মীদের নিয়ে শুক্রবার সকাল ৯টায় নিজ বাড়ির পুকুরে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সাঁতার কেটে ঈদ আনন্দ উদযাপন করেন ব্যারিস্টার মওদুদ আহমদ। এরপর বিকালে গ্রামের বাড়ি থেকে তিনি ঢাকার উদ্দেশে যাত্রা করেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

জামিন মেলেনি, বিএনপি নেত্রী রাজিয়া কারাগারে

মামলার এজাহারে তার নাম নেই। সন্দেহবশত গ্রেপ্তার করা হয়েছে। তিনি একজন বয়স্ক মহিলা। তার ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ নানা রোগে আক্রান্ত।

ভারপ্রাপ্ত সভাপতি লাঞ্ছিতের ঘটনার তদন্ত চেয়ে চিঠি তারেককে

গত ১ সেপ্টেম্বর বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে

বগুড়া-৬ আসনে বিএনপির জয়

সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়। ইভিএম হওয়ার কারণে দ্রুত ফলাফল পাওয়া গেছে।

মন্তব্য লিখুন...

Top