16/09/2019 , ঢাকা

বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগ


প্রকাশিত: 16/09/2019 22:14:24| আপডেট:

বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চাইলে আপনিও এসব প্রতিষ্ঠানে চাকরির আবেদন করতে পারেন। এসব চাকরির বিজ্ঞাপন গত ১৪ জুন দৈনিক প্রথম আলো পত্রিকায় ছাপা হয়েছে।

বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ পাবলিক কলেজ: এই প্রতিষ্ঠানে পাঁচজন শিক্ষক নেওয়া হবে। বাংলা, ইংরেজি, গণিত, রসায়ন ও শারীরিক শিক্ষা বিষয়ে শিক্ষক নেওয়া হবে। আবেদন ফরম শিক্ষাপ্রতিষ্ঠানটির ওয়েবসাইটে পাওয়া যাবে। আগামী ২৭ জুনের মধ্যে ডাকযোগে বা অফিসে রাখা বাক্সে আবেদন জমা দিতে হবে।

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজ: এই প্রতিষ্ঠানে ৪ বিষয়ে শিক্ষক নেওয়া হবে। এসব বিষয় হচ্ছে, আইসিটি, পদার্থ বিজ্ঞান, রসায়ন, গণিত, জীব বিজ্ঞান, ইসলাম শিক্ষা, বাংলা। সকল পদের যোগ্যতার বিস্তারিত পাওয়া যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে।

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ মোমেনশাহী: এই শিক্ষাপ্রতিষ্ঠানে হিসাব বিজ্ঞান, কৃষি শিক্ষা, রসায়ন, পদার্থ বিজ্ঞান, সমাজ বিজ্ঞান বিষয়ে শিক্ষক নেওয়া হবে। আবেদনের শেষ তারিখ: ২১ জুন।

সিদ্ধেশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়: এই শিক্ষাপ্রতিষ্ঠানে বাংলা, ইংরেজি, গণিত, পদার্থ বিষয়ে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আবেদনপত্র ৪ জুলাই তারিখের মধ্যে বিদ্যালয়ে পৌঁছাতে হবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা সেজে শিক্ষকের অভিনব প্রতারণা

শনিবার সকালে তিনি এসে কাগজপত্র হাতে নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সন্তুষ্টির জন্য খরচের টাকা দাবি করেন।

এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তালিকা এখনো ঘষামাজা চলছে

কর্মকর্তারা বলছেন, এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তালিকা এখনো ঘষামাজা চলছে। তালিকায় কতগুলো স্কুল, কলেজ, মাদ্রাসা এবং কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান

ম্যানেজিং কমিটির প্রবিধানমালা সংশোধনীতে যা থাকছে

বেসরকারি স্কুল-কলেজ, মাদ্‌রাসা পরিচালনা কমিটির বিরুদ্ধে অনিয়ম আর দুর্নীতির অসংখ্য অভিযোগ জমা হচ্ছে শিক্ষা মন্ত্রণালয়ে।

মন্তব্য লিখুন...

Top