20/09/2019 , ঢাকা

ফাঁকা বাড়িতে নারী নিয়ে হাজির যুবক, অতঃপর


প্রকাশিত: 20/09/2019 17:37:53| আপডেট:

স্টার মেইল, চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে একটি ফ্ল্যাটবাড়ি থেকে তাহমিনা সুলতানা রেশমি (২৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দিনগত রাতে ফতেহপুর ইউনিয়নের জোবরা গ্রামের মিনহাজ ম্যানশন থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তাহমিনা সাতকানিয়া উপজেলার জোরপুকুরিয়া এলাকার ফরিদের বাড়ির মো. আবদুর নূরের মেয়ে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জাগো নিউজকে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মিনহাজ ম্যানশন নামের একটি ফ্ল্যাটবাড়ি থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সকালে মরদেহটির ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, নিহত তাহমিনার আগে একবার বিয়ে হয়েছে। বর্তমানে জীবন নামে স্থানীয় এক যুবকের সঙ্গে ওই নারীর সম্পর্ক ছিল। রোববার পরিবারের লোকজন বাসায় না থাকায় জীবন তাহমিনাকে নিয়ে বাসায় আসেন। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে জীবনের শোবার ঘরের বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই নারীর মরদেহ পাওয়া যায়। ঘটনার পর থেকে জীবন পলাতক।


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্র

শিক্ষিকা সাজেদা বেগম সকল শিক্ষার্থীদের কাছে প্রিয় একজন শিক্ষক। বর্তমানে সাজেদা বেগম টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় ১০ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত তার ছুটি মঞ্জুর করা হয়।

‘সসম্মানে’ চলে যান, জাবি ভিসিকে শিক্ষক-শিক্ষার্থীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক হাজার ৪৪৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠায়

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: শেখ হাসিনা

শেখ হাসিনা বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

মন্তব্য লিখুন...

Top