16/09/2019 , ঢাকা

প্রস্তুত মাহিয়া মাহি


প্রকাশিত: 16/09/2019 02:09:16| আপডেট:

স্টার মেইল ডেস্ক: ঢালিউডে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান মাহিয়া মাহি। চলতি বছরের ফেব্রুয়ারিতে তার অভিনীত এবং বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ ছবিটি মুক্তি পায়। এরপর কেটে গেছে ছয় মাস। তবে সাতদিন পরই আবার মুক্তি পেতে যাচ্ছে মাহি অভিনীত নতুন ছবি। তার অভিনীত এ ছবির নাম ‘অবতার’। ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। গত বছরের ডিসেম্বরে ছবির কাজ শেষ হয়। আর আসছে ১৩ই সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

ছবিটি নিয়ে মাহি বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম থাকছে মুক্তি। দারুণ একটি গল্প। পাবনাসহ পুরো আউটডোরে ছবির শুটিং করেছিলাম আমরা। ছবিতে সুন্দর কয়েকটি গানও রয়েছে। ছবিতে আমার বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন আমিন খান। মূলত প্রতিবাদী একজন নারীর চরিত্রে দর্শকরা আমাকে দেখতে পাবেন। আর ছবিটি মুক্তি পেলে সিনেমা হলে গিয়ে দর্শকসারিতে বসে ছবিটি উপভোগ করার ইচ্ছে আছে। নতুন পরিচালক হিসেবে মাহমুদ হাসান শিকদার বেশ ভালো কাজ করেছেন। আমারও কাজ করতে ভালো লেগেছে, গুছিয়ে কাজটা করা হয়েছে। ছবিটি নিয়ে আমি আশাবাদী।

এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন জে এইচ রুশো নামের নবাগত এক নায়ক। সাগা এন্টারটেইনমেন্ট নিবেদিত এ ছবিতে মাহি-রুশো ছাড়াও অভিনয় করেছেন আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রতসহ অনেকে। এ ছবির বাইরে মাহি রায়হান রাফির পরিচালনায় ‘দাগা’ নামের সংগীতনির্ভর চলচ্চিত্রে কাজ করেছেন। এতে মাহির বিপরীতে ইয়াশ রোহান অভিনয় করেন। সিলেটের সুনামগঞ্জের একটি হাওরে ও ঢাকার বিশাল সেটে এর শুটিং হয়েছে।

মাহি অভিনীত ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’,‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘কৃষ্ণপক্ষ’সহ বেশকিছু ছবি দর্শকরা পছন্দ করেছেন। তবে গত বছরটা খুব বেশি ভালো কাটেনি তার। মাহি অভিনীত ‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’ নামের ছবিগুলো মুক্তি পাওয়ার পর আশানুরূপ ফলাফল পায়নি। তবে বর্তমানে বেশ ভেবে চিন্তে ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন মাহি। কয়েকদিন আগে রায়হান রাফির পরিচালনায় ‘স্বপ্নবাজী’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। ছবির লুক টেস্টের জন্য ফটোসেশনেও অংশ নেন মাহি। এ ছবির কাজ খুব শিগগিরই শুরু করবেন তিনি।


  
এ সম্পর্কিত আরও খবর...

ফেসবুক আইডি ও পেজ নিয়ে বিপাকে মাহি

একটি ‘আপত্তিকর’ ভিডিও প্রকাশ করে হ্যাকার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ভাইরাল হয়ে যায়। তবে ভিডিও নিয়ে কিছুই জানেন না এই নায়িকা।

শুটিং বন্ধ করে যে কারণে চলে গেলেন মাহি

এফডিসির ৭ নম্বর শুটিং ফ্লোরে একটি গানের শুটিং করছিলেন মাহিয়া মাহি। হঠাৎ তিনি শুটিং ফেলে মেকআপ রুমে চলে যান, সেখানে থেকে চলে যান সোজা বাসায়, কিন্তু কেন?

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন...

Top