16/09/2019 , ঢাকা

প্রভা কেনো গণমাধ্যমে সাক্ষাৎকার দিতে নারাজ?


প্রকাশিত: 16/09/2019 22:21:45| আপডেট:

ছোটপর্দার জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় প্রভার। এরপর নাটক-টেলিফিল্মে অভিনয় করে হয়ে ওঠেন জনপ্রিয়। বিশেষ দিনগুলোতে প্রভার ভক্তরা মুখিয়ে থাকেন তার নাটক-টেলিফিল্ম দেখার জন্য। এবারের ঈদেও বেশ কিছু নাটক টেলিফিল্মে কাজ করেছেন প্রভা। ‘পুরোনো সানগ্লাস’, ‘সমুদ্র মানব’, ‘শেষ বিকেলের মেয়ে’-সহ বেশ কিছু নাটকে দেখা যাচ্ছে তাকে। দর্শকরাও প্রশংসা করছেন তার নানা কাজের।

প্রভার সাম্প্রতিক কাজ নিয়ে জানতে যোগাযোগ করা হলে তিনি সাক্ষাৎকার দিতে অপারগতা প্রকাশ করেন। প্রভা বলেন, ‘সরি, আমি কাউকে ইন্টারভিউ দিই না।’ প্রভার কথার সত্যতা যাচাইয়ের জন্য গুগলে সার্চ দিলেও সাম্প্রতিক সময়ে তার কোনো সাক্ষাৎকার চোখে পড়েনি।

এখন প্রশ্ন হচ্ছে প্রভা কেন সাক্ষাৎকার দিতে নারাজ। বিষয়টি নিয়ে এর আগেও কথা হয়েছিল প্রভার সঙ্গে। তিনি সে সময় বলেছিলেন, ‘পত্রিকাগুলো আমাকে নিয়ে আজেবাজে নিউজ করে। অনেক সময় তারা আমার সঙ্গে কথা না বলেই নিউজ ছেপে দেয়। এ জন্য কোনো পত্রিকাকে সাক্ষাৎকার দিতে চাই না। কথা না বলেই যদি নিউজ ছাপতে পারেন তারা তাহলে তাদের সঙ্গে কথা বলে কি লাভ!’

প্রসঙ্গত, ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন সাদিয়া জাহান প্রভা। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। প্রভার জনপ্রিয় নাটকগুলোর মধ্যে রয়েছে, ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটিসহ অসংখ্য নাটক।


  
এ সম্পর্কিত আরও খবর...

পিছিয়ে গেলেন প্রভা!

২০০৯ সালে ‘মনপুরা’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হওয়ার কথা ছিল ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। কিন্তু সেটা হয়ে ওঠেনি। দীর্ঘ বিরতির পর

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মন্তব্য লিখুন...

Top