16/09/2019 , ঢাকা

পুলিশের চাকরিতে ঘুষ লেনদেন না করতে মাইকিং


প্রকাশিত: 16/09/2019 22:14:36| আপডেট:

ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খানের নির্দেশে কনস্টেবল নিয়োগে ঘুষ লেনদেন না করতে সতর্ক করে সকল উপজেলায় মাইকিং করা হচ্ছে। আগামী ৩ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত প্রাথমিক বাছাই থেকে শুরু করে পরীক্ষার মাধ্যমে কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে।

পুলিশে নিয়োগ পরীক্ষা এলে একটি প্রতারক চক্র মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এসব বিষয়ে জনসচেতনতা বাড়াতে এবার আগে থেকেই ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল উপজেলায় পুলিশের পক্ষ থেকে মাইকিং শুরু করা হয়েছে।

ঘুষ লেনদেনের বিষয়টি তথ্য প্রমাণসহ দিতে পারলে প্রতারকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা মাইকে প্রচার করা হচ্ছে।

পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন বলেন, কনস্টেবল নিয়োগ পরীক্ষার নামে যারা মানুষের কাছ থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার পাঁয়তারা করছে তাদের বিরুদ্ধে এবার ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পুলিশ কনস্টেবল নিয়োগে কোনো ধরনের ঘুষ লেনদেন হবে না। শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ হবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top