20/09/2019 , ঢাকা

নিন্দুকের তোয়াক্কা করেন না সোনাক্ষী


প্রকাশিত: 20/09/2019 18:26:20| আপডেট:

স্টার মেইল ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা মিশন মঙ্গল বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে।

কিন্তু তার আগে এ অভনেত্রীর তেভার, আকিরা, নূর, হ্যাপি ফির ভাগ যায়েগি সিনেমাগুলো বক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয়। এ নিয়ে নিন্দুকের বিদ্রূপের শিকারও হন তিনি। তবে নিন্দুকের তোয়াক্কা করেন না সোনাক্ষী।

দাবাং অভিনেত্রী বলেন, ‘শুধু অভিনেত্রী নয়, সবার জীবনেই উত্থান-পতন রয়েছে। এমনকি একজন রিকশাওয়ালারও উত্থান-পতন আছে। এটা স্বাভাবিক। নিন্দুকেরা কি বলল তার তোয়াক্কা করি না কারণ এখনো আমার অবস্থান এখানে, আর তারা সেখানে। সকল নেতিবাচক ধারণা দূর করার মতো দক্ষতা আমার রয়েছে। ইতিবাচক থেকে কাজের মধ্যে মনোযোগ দিয়ে সামনে এগিয়ে যেতে হবে। কয়েকটি ভালো করেনি বলে আমাকে সিনেমার প্রস্তাব দেয়া বন্ধ হবে তা নয়। বিগত কয়েক বছর আমি ব্যস্ত সময় পার করেছি এবং এ বছরও আমার চারটি সিনেমা মুক্তি পাচ্ছে।’

২০১০ সালে দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সোনাক্ষী। বর্তমানে এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং করছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। আমার কাছে এতে ঘরে ফেরার মতো আনন্দের। অনেকটা যেখান থেকে শুরু সেখানেই ফিরে আসার মতো। দাবাং সিনেমা, আরবাজ, সালমান খান ও এই পরিবারের জন্যই আমি আজ এই অবস্থানে। তারা আমাকে রাজ্জো (দাবাং সিনেমায় সোনাক্ষীর চরিত্র) বানিয়েছে এবং তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। আমার কাছে এটি সবসময়ই একটি গুরুত্বপূর্ণ সিনেমা হয়ে থাকবে।’

দাবাং-থ্রি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সালমান খান। সিনেমাটিতে খল চরিত্রে দেখা যাবে কন্নড় সিনেমার অভিনেতা কিচ্চা সুদীপকে। চলতি বছর ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্র

শিক্ষিকা সাজেদা বেগম সকল শিক্ষার্থীদের কাছে প্রিয় একজন শিক্ষক। বর্তমানে সাজেদা বেগম টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় ১০ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত তার ছুটি মঞ্জুর করা হয়।

‘সসম্মানে’ চলে যান, জাবি ভিসিকে শিক্ষক-শিক্ষার্থীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক হাজার ৪৪৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠায়

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: শেখ হাসিনা

শেখ হাসিনা বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

মন্তব্য লিখুন...

Top