16/09/2019 , ঢাকা

তানজিন তিশার নতুন প্রেমের গুঞ্জন


প্রকাশিত: 16/09/2019 02:10:55| আপডেট:

স্টার মেইল, ঢাকা: মডেল-অভিনেত্রী তানজিন তিশা। তাকে ঘিরে শোবিজ অঙ্গনে একাধিক প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। এবার এ অভিনেত্রীর নতুন প্রেম নিয়ে ফিসফাস চলছে মিডিয়া পাড়ায়।

গুঞ্জন শোনা যাচ্ছে— জাবিন ইকবাল (জাহিন) নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তানজিন তিশা। একটি শোয়ে না কি তাদের প্রথম পরিচয়। এরপর প্রেমের সম্পর্কে জড়ান তারা, যা দুজনের পরিবারও জানে।

অন্যদিকে জাবিন ইকবালের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘুরে দেখা যায়— তিশার সঙ্গে জাবিনের অসংখ্য ছবি। জাবিনের জন্মদিনে পারিবারিক অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন তিশা। একইভাবে তিশাও তার ফেসবুকে জাবিনের সঙ্গে তোলা অনেক ছবি পোস্ট করেছেন।

জাবিনের সঙ্গে তিশার প্রেমের গুঞ্জনের বিষয়ে কথা বলতে তিশার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়। জানা যায়, ঈদের ছুটি কাটাতে অস্ট্রেলিয়াতে গিয়েছেন তিশা-জাবিন। সেখানকার কিছু স্থিরচিত্রও তারা ফেসবুকে পোস্ট করেছেন। জাবিনের সঙ্গে যোগাযোগ করেও কোনো সাড়া মেলেনি।

২০১৭ সালের আগস্টের দিকে গুঞ্জন উঠে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তানজিন তিশা। এ অভিনেত্রীর কারণেই হাবিবের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটেছে বলে দাবি করেছেন হাবিবের সাবেক স্ত্রী রেহান।


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top