22/09/2019 , ঢাকা

টুইটার নাম থেকে ‘চৌকিদার’ সরিয়ে নিলেন মোদি


প্রকাশিত: 22/09/2019 16:18:46| আপডেট:

নিজের টুইটার একাউন্টের নাম থেকে চৌকিদার শব্দটি সরিয়ে নিয়েছেন নরেন্দ্র মোদি। এ বিষয়ে মোদি জানিয়েছেন, এখন থেকে এই শব্দটি তার ব্যক্তিত্বের অবিচ্ছেদ্য অংশ হিসেবে থাকবে। নাম পরিবর্তনের পর মোদি এক টুইট বার্তায় বলেন, চৌকিদার শব্দটির চেতনাকে এখন নতুন মাত্রায় নিয়ে যাওয়ার সময় এসেছে। এই চেতনাকে সর্বদা জাগ্রত রাখুন এবং ভারতের উন্নয়নের জন্য কাজ করে যান।

চৌকিদার শব্দটি টুইটার নাম থেকে চলে গেছে কিন্তু এটি আমার অবিচ্ছেদ্য অংশ হিসেবে থেকে যাবে। এসময় তিনি অন্যদেরও নাম থেকে চৌকিদার শব্দটি মুছে ফেলার অনুরোধ করেন। তিনি বলেন, ভারতের মানুষ এখন সবাই চৌকিদারে পরিণত হয়েছে এবং দেশের জন্য মহান কাজ করছেন।

এ বছরের মার্চ মাসে মে ভি চৌকিদার নামে একটি প্রচারণা শুরু করে বিজেপি। এর অংশ হিসেবে নরেন্দ্র মোদিসহ দলটির নেতাকর্মীরা নিজের নামের আগে চৌকিদার যুক্ত করেন। জাতীয় স্বার্থ রক্ষায় নিবেদিত প্রহরী হিসেবে নিজেকে আখ্যায়িত করে এ খেতাব যুক্ত করেন তারা। সেসময় এই প্রচারণার সমালোচনা করে কংগ্রেস চৌকিদারকেই চোর দাবি করেছিল।


  
এ সম্পর্কিত আরও খবর...

এটা জুয়াড়িদের দেশ হয়ে গেছে: ফখরুল

দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে সরকার জুয়ার আশ্রয় নিয়েছে, বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জবিতে ভর্তি পরীক্ষায় অনিয়ম, সাংবাদিক হেনস্তা

স্টার মেইল, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিট-১ (বিজ্ঞান শাখা) এর ভর্তি পরীক্ষায় সাংবাদিকদের হেনস্তা করার অভিযোগ উঠেছে ছাত্রকল্যাণ পরিচালক ও প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল বাকির বিরুদ্ধে। জানা যায়, বিকালের শিফটে পরীক্ষার্থীরা পুরান ঢাকার যানজটের কারণে দেরিতে উপস্থিত হলে প্রক্টরিয়াল বডির সিদ্ধান্ত অনুযায়ী হলে প্রবেশের নির্দেশনা থাকলেও তা তোয়াক্কা করেনি আইন বিভাগের শিক্ষকরা। আইন […]

স্টামফোর্ডে অনুসন্ধানী সাংবাদিকতার গল্প আড্ডা

স্টার মেইল, স্টামফোর্ড: রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে শনিবার অনুসন্ধানী সাংবাদিকতার গল্প আড্ডা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম আয়োজিত এ অনুষ্ঠানে অনুসন্ধানী সাংবাদিকতার নানা বিষয়ে আলোকপাত করেন অনুষ্ঠানের মূল অতিথি দেশের আলোচিত অনুসন্ধানী সাংবাদিক বদরুদ্দোজা বাবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম। উপস্থাপনা করেন ফোরামের অর্থ সম্পাদক হাসান […]

মন্তব্য লিখুন...

Top