15/10/2019 , ঢাকা

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম


প্রকাশিত: 15/10/2019 02:57:20| আপডেট:

ঝিনাইদহের কালীগঞ্জে সাবেক স্বামীর ছুরিকাঘাতে এক নারী জখম হয়েছেন। এ ঘটনায় আয়াতুল্লাহ বেহেস্তী নামের ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। আহত নারী কর্মী হলেন শৈলকুপা উপজেলার মনোহরপুর গ্রামের হামিদুল ইসলামের মেয়ে জান্নাতুল নাহার।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদের মধ্যেই এ ঘটনা ঘটে। আহত জান্নাতুলকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আয়াতুল্লাহ বেহেস্তী চাপাইনবাবগঞ্জ জেলার শিবপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

একটি বাড়ি একটি খামার (পল্লী সঞ্চয় ব্যাংক) কর্মী পলাশ কুমার জানান, বেলা ১টার দিকে আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে। এতে সে জখম হয়। তারা অফিস থেকে বাইরে এসে আয়াতুল্লাহকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং সহকর্মীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন জানান, ওই যুবক আমরা আটক করেছি। বর্তমানে ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন। তিনি লিখিত অভিযোগ দিলেই আমরা আইনগত ব্যবস্থা নিবো।


  
এ সম্পর্কিত আরও খবর...

শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যার পর ঝিনাইদহের যুবকের আত্মহত্যা

চলতি বছরের ২৭ জুন তাদের বিয়ে হয়। পূজা উপলক্ষ্যে অষ্টমীর দিনে দিপুল তার স্ত্রীকে নিয়ে শৈলকুপা থেকে শ্বশুর বাড়িতে এসেছিলেন। সেখানেই এ ঘটনা ঘটে।

ঝিনাইদহে মামলা তুলে নিতে বাদীকে পুলিশের হুমকি

অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম বলেন, ‘যে নম্বর থেকে হুমকির কথা বলা হয়েছে, সেটি আমার নয়।’

ঝিনাইদহ থেকে অপহৃত কলেজছাত্র গোপালগঞ্জে উদ্ধার

র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান, ৮ অক্টোবর সকালে কবির হোসেনের

মন্তব্য লিখুন...

Top