20/09/2019 , ঢাকা

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩৫


প্রকাশিত: 20/09/2019 18:37:43| আপডেট:

স্টার মেইল, ঝিনাইদহ: হরিণাকুণ্ডু উপজেলার তালবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার সকালে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে হরিণাকুণ্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে তালবাড়িয়া গ্রামের শরিফুল ইসলাম ও সমির উদ্দিনের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। রোববার বিকালে শরিফুলের সমর্থক বশিরের সাথে সমিরের সমর্থক জামালের কথা কাটাকাটি হয়। এর জের ধরে সোমবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ৩৫ জন আহত হন।

আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সুফিয়া খাতুন ও হাসিনা বেগম নামে দুই নারীর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ

আবেদনের সময়সীমা: ১৫ অক্টোবর, ২০১৯ তারিখ পর্যন্ত।

ঝিনাইদহে প্রার্থী খুঁজে পায়নি জাতীয় পার্টি

দলটির নেতারা বলছেন যোগ্য প্রার্থী না পাওয়ায় তারা প্রার্থী দেননি। প্রার্থী দেওয়ার বিষয়ে তারা চেষ্টাও করেছেন বলে জানিয়েছেন। তবে আশা করছেন আগামীতে নতুন নেতা তৈরি করবেন এবং যোগ্য প্রার্থী পাওয়া যাবে।

ঝিনাইদহে সাপের কামড়ে ২ ভাইয়ের মৃত্যু

ছোট ভাই সোহাগ মন্ডলকে (৮) সঙ্গে নিয়ে ঘুমিয়ে ছিলেন বড় ভাই শাহীন মন্ডল (৩৫)। রাতে বিষধর

মন্তব্য লিখুন...

Top