20/09/2019 , ঢাকা

ঝিনাইদহে গোল দেওয়া নিয়ে খেলোয়াড়দের মধ্যে মারামারি (ভিডিও)


প্রকাশিত: 20/09/2019 18:36:03| আপডেট:

স্টার মেইল, ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল খেলা চলাকালে রোববার (৮ সেপ্টেম্বর) খেলোয়াড়দের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫ জন আহত হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৫ জনকে থানায় নিয়ে আসে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম স্টার মেইলকে জানান, রোববার সকাল সাড়ে ১১ টার দিকে সরকারী ডিগ্রি কলেজ মাঠে প্রতিযোগিতার বিপ্রবগদিয়া ও বেনিপুর মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ফুটবল খেলা চলছিল। একপর্যায়ে বিপ্রবগদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা গোল দিতে গেলে উভয়পক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। পরে উভয়পক্ষই মারামারিতে জড়িয়ে পড়ে। এতে বেশ কয়েকজন আহত হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুনরায় যাতে মারামারি না হয় এ জন্য ওই সময় কয়েকজন খেলোয়াড়কে থানায় নিয়ে আসা হয়। এটি আটক না, শুধু পরিস্থিতি শান্ত করার জন্য এটি করা হয়েছে।

ভিডিও…


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ

আবেদনের সময়সীমা: ১৫ অক্টোবর, ২০১৯ তারিখ পর্যন্ত।

ঝিনাইদহে প্রার্থী খুঁজে পায়নি জাতীয় পার্টি

দলটির নেতারা বলছেন যোগ্য প্রার্থী না পাওয়ায় তারা প্রার্থী দেননি। প্রার্থী দেওয়ার বিষয়ে তারা চেষ্টাও করেছেন বলে জানিয়েছেন। তবে আশা করছেন আগামীতে নতুন নেতা তৈরি করবেন এবং যোগ্য প্রার্থী পাওয়া যাবে।

ঝিনাইদহে সাপের কামড়ে ২ ভাইয়ের মৃত্যু

ছোট ভাই সোহাগ মন্ডলকে (৮) সঙ্গে নিয়ে ঘুমিয়ে ছিলেন বড় ভাই শাহীন মন্ডল (৩৫)। রাতে বিষধর

মন্তব্য লিখুন...

Top