20/09/2019 , ঢাকা

ঝিনাইদহে এক গ্রামে তিন ডেঙ্গু রোগী


প্রকাশিত: 20/09/2019 17:53:45| আপডেট:

স্টার মেইল, ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জালালপুর সেনপাড়ায় একসঙ্গে তিনজন ডেঙ্গু রোগী পাওয়া গেছে। তারা হলেন, ওই পাড়ার মৃত সুবোল সেন এর পুত্র মানবেন্দ্র সেন (৪৫), উজ্জল দাসের স্ত্রী ঝুনু দাস (৩০) ও কৃষ্ণ দাসের স্ত্রী কৃষ্ণা দাস। একসঙ্গে এক পাড়ায় ৩ জন ডেঙ্গু রোগী ধরা পড়ায় ওই গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

গ্রামবাসী জানান, চারদিকে ডেঙ্গু ছড়িয়ে পড়লেও তাদের গ্রাম জালালপুর অনেকটা মুক্ত ছিল। কিন্তু হঠাৎ করে গ্রামের একপাড়াতে তিনজন ডেঙ্গু রোগী ধরা পড়ে। বর্তমানে ওই তিনজনের মধ্যে মানবেন্দ্র সেন যশোর অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ঝুনু দাস যশোর কুইন্স হাসপাতালে ও কৃষ্ণা দাস ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই গ্রামের বাসিন্দা ও ওয়ার্ড মেম্বর নাসির উদ্দিন জানান, হঠাৎ করে একসঙ্গে তিনজন ডেঙ্গু রোগী সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে। তবে তারা সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ

আবেদনের সময়সীমা: ১৫ অক্টোবর, ২০১৯ তারিখ পর্যন্ত।

ঝিনাইদহে প্রার্থী খুঁজে পায়নি জাতীয় পার্টি

দলটির নেতারা বলছেন যোগ্য প্রার্থী না পাওয়ায় তারা প্রার্থী দেননি। প্রার্থী দেওয়ার বিষয়ে তারা চেষ্টাও করেছেন বলে জানিয়েছেন। তবে আশা করছেন আগামীতে নতুন নেতা তৈরি করবেন এবং যোগ্য প্রার্থী পাওয়া যাবে।

ঝিনাইদহে সাপের কামড়ে ২ ভাইয়ের মৃত্যু

ছোট ভাই সোহাগ মন্ডলকে (৮) সঙ্গে নিয়ে ঘুমিয়ে ছিলেন বড় ভাই শাহীন মন্ডল (৩৫)। রাতে বিষধর

মন্তব্য লিখুন...

Top