16/09/2019 , ঢাকা

ছাত্রীকে ধর্ষণ করলো লম্পট ইমাম


প্রকাশিত: 16/09/2019 22:48:08| আপডেট:

সিলেটের জকিগঞ্জে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে এক ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। সগ্রেপ্তার কাজী জাহিদ হাসান উপজেলার উত্তরকুল গ্রামের মৃত ইছহাক আলীর ছেলে ও হাজারীচক জামে মসজিদের সাবেক ইমাম।

স্থানীয়দের বরাত দিয়ে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার জানান, ওই ছাত্রী রমজান মাস থেকে হাজারীচক মসজিদ দারুল ক্বিরাত কেন্দ্রের ইমাম কাজী জাহিদের কাছে আরবি পড়া শুরু করে। গত ২৫ জুন মেয়েটিকে সিলেটের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে ইমাম জাহিদ। পরদিন মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে জকিগঞ্জগামী একটি বাসে তুলে দেন তিনি।

এ ঘটনায় গত ২৬ জুন মেয়েটির বাবা বাদী হয়ে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে শুক্রবার রাতে ইমামের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইমামের বিরুদ্ধে মোবাইল চুরিসহ একাধিক নারী নির্যাতনের অভিযোগ রয়েছে বলে জানান ওসি হাবিবুর রহমান।


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top