20/09/2019 , ঢাকা

গভীর রাতে দুই ওসির বাড়িতে চুরি


প্রকাশিত: 20/09/2019 18:21:48| আপডেট:

স্টার মেইল, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সবুর মিয়া ও বাবুল মিয়া নামে দুই ভাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তারা দুজনই পুলিশ বাহিনীতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত রয়েছেন। গত শনিবার (৭ সেপ্টেম্বর) উপজেলার গড়িয়ালী গ্রামে তাদের পৈত্রিক বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির কেয়ারটেকার আমেনা বিবি জানান, গভীর রাতে চোরেরা ঘরের স্টিলের দরজার হুক খুলে ভেতরে ঢুকে দুটি ঘরের মালামাল চুরি করে নিয়ে গেছে।

বাড়ির মালিক বর্তমানে দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত ওসি সবুর মিয়া জানান, চোরেরা পরিকল্পিতভাবে এ চুরি করেছে। তারা দুটি কক্ষের দুটি আলমারি ভেঙে কিছু টাকা, জমির দলিল, প্রয়োজনীয় কাপড় ও অন্যান্য জিনিসপত্রসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ওসি বাবুল মিয়া জানান, গ্রামের বাড়ির চুরির ঘটনাটি পরিকল্পিত।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থল থেকে চোরদের ফেলে যাওয়া একটি লোহার অস্ত্র জব্দ করা হয়েছে। জায়গা জমি ভাগাভাগি নিয়ে ওসির পরিবার এবং স্থানীয়দের একটি বিরোধ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওসির পরিবারের লোকজন থানায় অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্র

শিক্ষিকা সাজেদা বেগম সকল শিক্ষার্থীদের কাছে প্রিয় একজন শিক্ষক। বর্তমানে সাজেদা বেগম টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় ১০ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত তার ছুটি মঞ্জুর করা হয়।

‘সসম্মানে’ চলে যান, জাবি ভিসিকে শিক্ষক-শিক্ষার্থীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক হাজার ৪৪৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠায়

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: শেখ হাসিনা

শেখ হাসিনা বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

মন্তব্য লিখুন...

Top