15/10/2019 , ঢাকা

কৃষক লীগের খুলনা বিভাগীয় আহবায়ক নজরুল ইসলাম


প্রকাশিত: 15/10/2019 02:24:01| আপডেট:

স্টার মেইল, ঢাকা: বাংলাদেশ কৃষক লীগের খুলনা বিভাগীয় আহবায়ক হলেন আলহাজ্ব মো. নজরুল ইসলাম দুলাল। কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে তাকে সংগঠনের বিভাগীয় আহবায়ক করার কথা জানানো হয়।

কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষিবিদ সমির চন্দ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, খুলনা বিভাগের ১০ জেলায় কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে বিভাগীয় কমিটি পুর্নগঠন করা হয়েছে। এতে সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ্ব মো. নজরুল ইসলাম দুলালকে আহবায়ক ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. আতিকুল হক আতিককে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

চিঠিতে আরো বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবনের স্বপ্ন সোনার বাংলা গড়ার দৃঢ প্রত্যয় নিয়ে কৃষকরত্ন শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নে আপনারা দৃষ্টান্তমূলক অবদান রাখতে সক্ষম হবেন।

নজরুল ইসলাম দুলাল বলেন, কৃষক লীগের খুলনা বিভাগীয় আহবায়ক মনোনীত করায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই। সংগঠনকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা ও দোয়া চাই।

এর আগে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন নজরুল ইসলাম দুলাল। তিনি এলাকায় প্রতিবন্ধী স্কুল, মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া দেশের অন্যতম ক্রীড়া সংগঠন ব্রাদার্স ইউনিয়নের সভাপতি হিসেবে ক্রীড়াঙ্গনেও ভূমিকা রাখছেন বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল। তিনি ঝিনাইদহের শৈলকুপার কৃতি সন্তান।


  
এ সম্পর্কিত আরও খবর...

শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যার পর ঝিনাইদহের যুবকের আত্মহত্যা

চলতি বছরের ২৭ জুন তাদের বিয়ে হয়। পূজা উপলক্ষ্যে অষ্টমীর দিনে দিপুল তার স্ত্রীকে নিয়ে শৈলকুপা থেকে শ্বশুর বাড়িতে এসেছিলেন। সেখানেই এ ঘটনা ঘটে।

ঝিনাইদহে মামলা তুলে নিতে বাদীকে পুলিশের হুমকি

অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম বলেন, ‘যে নম্বর থেকে হুমকির কথা বলা হয়েছে, সেটি আমার নয়।’

ঝিনাইদহ থেকে অপহৃত কলেজছাত্র গোপালগঞ্জে উদ্ধার

র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান, ৮ অক্টোবর সকালে কবির হোসেনের

মন্তব্য লিখুন...

Top