16/09/2019 , ঢাকা

কলকাতার ছবিতে গান গাইলেন জয়া


প্রকাশিত: 16/09/2019 22:14:04| আপডেট:

কলকাতা প্রতিনিধি: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবার কলকাতার ছবিতে নিজের গলায় গানও গেয়েছেন। পরিচালক অতনু ঘোষের ছবি ’বিনি সুতোয়’ অভিনেত্রী নিজে গান গেয়েছেন বলে জানা গেছে। সম্প্রতি এই ছবির লুক প্রকাশ করা হয়েছে।

পরিচালক অরিন্দম শীল, সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায় এবং শিবপ্রসাদ-নন্দিতার পর অতনু ঘোষের ছবিতে জয়া কাজ করছেন। সোস্যাল মিডিয়ায় ছবির লুক প্রকাশ করে পরিচালক লিখেছেন, ছুটি হলে রোজ ভাসাই জলে কাগজ নৌকাখানি। ছবিতে জয়ার সঙ্গে দেখা গেছে ঋত্বিক চক্রবর্তীকে। শাড়ি, চশমা ও টিপে বাঙালি চেহারায় প্রায় মেকাপহীন লুকে জয়াকে ইতিমধ্যেই সকলে পছন্দ করেছেন। পাশে বসা যুবক ঋত্বিক।

ছবিতে এই জুটি ছাড়াও অভিনয় করেছেন কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, খেয়া চট্টোপাধ্যায় প্রমুখ। আগের ছবিগুলির মতো পরিচালকের এই ছবিটিও অন্যমাত্রা দেবে বলে মনে করা হচ্ছে। তবে সকলে তাকিয়ে জয়ার অভিনয়ের দিকে।


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top