16/09/2019 , ঢাকা

এরশাদের নির্দেশনায় জাপা চলবে: জি এম কাদের


প্রকাশিত: 16/09/2019 22:22:06| আপডেট:

পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনাতেই জাতীয় পার্টি চলবে বলে মন্তব্য করেছেন দলটির নবনিযুক্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)।

রোববার দুপুর ১২টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জি এম কাদের এ কথা বলেন। এর আগে শনিবার প্রায় মধ্যরাতে এরশাদের অবর্তমানে তাঁকে পার্টির চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে।

পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদই আমাদের নেতা। তিনি যত দিন বেঁচে আছেন, তাঁর নির্দেশনা অনুযায়ীই জাতীয় পার্টি চলবে। এরশাদ শারীরিকভাবে অসুস্থতার কারণে পার্টির কাজকর্ম করতে পারছেন না। তাঁর অবর্তমানে দলের মধ্যে যাতে কোনো বিভ্রান্তি না আসে, তাই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

‘কাউন্সিল আয়োজন করাটাই এখন আমাদের মূল কাজ। আর এ কারণেই আমাদের অনেক কাজ করতে হবে। দলকে আরো শক্তিশালী এবং ঐক্যবদ্ধ করতেই আমরা সবাই একসঙ্গে কাজ করব।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান তাঁর ক্ষমতাবলে পার্টি পরিচালনায় নির্দেশনা দিয়ে থাকেন। এটা বাংলাদেশের রাজনীতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। যাঁরা সমালোচনা করেন, তাঁরা সমালোচনার জন্যই নানা কথা বলতে পারেন।’

জি এম কাদের আরো জানান, জাপার জ্যেষ্ঠ নেতারা ফোন করে অনেকেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন এবং সবাই তাঁর সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন, শফিউল্লাহ শফি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কর্নেল সাব্বির আহমেদ, যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা এনাম জয়নাল আবেদিন, অ্যাডভোকেট আবু তৈয়ব, মো. জাকির হোসেন মৃধা, আনোয়ার হোসেন তোতা প্রমুখ।


  
এ সম্পর্কিত আরও খবর...

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নতুন নেতা জয়-লেখক

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদকের পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেওয়া হয়েছে।

বোরকা ছেড়ে ‘বিদ্রোহী’ সৌদি তরুণীরা

৩৩ বছর বয়সী মাশায়েল একটি সংস্থার মানবসম্পদ বিভাগে কাজ করেন। পাশাপাশি নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন মানবাধিকার রক্ষার লড়াই।

মসজিদ নির্মাণ কাজে বিএসএফের বাধা

ভারতীয় বিএসএফ নানা অজুহাতে নির্মাণ কাজে বাধা দেয়। জানালায় রঙিন গ্লাস লাগাতে বাধা দিলে আমরা সাদা গ্লাস লাগাতে শুরু করি।

মন্তব্য লিখুন...

Top