20/09/2019 , ঢাকা

আংটিবদলের পরও যে তারকাদের বিয়ে ভেঙেছিল


প্রকাশিত: 20/09/2019 18:51:24| আপডেট:

স্টার মেইল ডেস্ক: দীর্ঘদিনের অন্তরঙ্গতা আর সম্পর্ক শেষে তিক্ততা—বহু প্রেম-বিচ্ছেদের সাক্ষী বলিউড। আবার সম্পর্ক শেষে বন্ধুত্ব-আন্তরিকতাও দেখেছে বিনোদন অঙ্গন। চুটিয়ে প্রেমের পর আংটিবদলও করেছেন অনেকে। কিন্তু নানা কারণে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে গিয়েছিল অনেক তারকার।

আনুষ্ঠানিকভাবে বাগদানের পর বলিউডের যেসব তারকার সম্পর্ক শেষ পর্যন্ত বিয়েতে গড়ায়নি, সেসব যুগলকে একঝলক দেখে নেওয়া যাক—

সালমান খান-সংগীতা বিজলানি: বলিউড সুপারস্টার সালমান খানের প্রেম-বিচ্ছেদ নিয়ে বহু বছর ধরেই জল্পনা চলেছে, এখনো চলছে। সাবেক মিস ইন্ডিয়া ও অভিনেত্রী সংগীতা বিজলানির সঙ্গে তাঁর প্রেমের গল্প জানেন সবাই। একবার সালমান নিজেই বলেছিলেন, সংগীতার সঙ্গে বাগদান শেষে বিয়ের কার্ড পর্যন্ত ছাপানো হয়ে গিয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত প্রতারণা করেন ভারতসুন্দরী। ভেঙে যায় বিয়ে। সেই বেদনাবিধুর স্মৃতি থাকলেও আজও সালমান-সংগীতার সম্পর্ক আন্তরিক। কিছুদিন আগে তো সংগীতার জন্মবার্ষিকী উপলক্ষে পার্টিও দিয়েছিলেন সালমান।

অভিষেক বচ্চন-কারিশমা কাপুর: যদি সত্যিই হতো, তবে বলিউডের অন্যতম সেরা আয়োজনে বিয়ে হতো অভিষেক বচ্চন ও কারিশমা কাপুরের। অমিতাভ বচ্চনের ৬০তম জন্মবার্ষিকীতে বাগদান সারেন অভিষেক-কারিশমা। যা হোক, কয়েক মাস পরেই ঘোষণা আসে বিয়েটা হচ্ছে না। অনেক অভিযোগ-অনুযোগ নিয়েই সে সময় পত্রপত্রিকায় খবর বেরিয়েছিল। কোনো কোনো প্রতিবেদন জানিয়েছিল, সে সময় বচ্চন পরিবারের আর্থিক সংকটের কারণে বিয়েটা ভেঙে গেছে। আবার কোনো কোনো প্রতিবেদন জানিয়েছে, ব্যর্থতাপূর্ণ অভিষেকের ক্যারিয়ারই কারিশমার সঙ্গে বিবাহবন্ধনে বাধা হয়েছিল।

অক্ষয় কুমার-শিল্পা শেঠি: একসময় অক্ষয় কুমার ও শিল্পা শেঠির ঘনিষ্ঠ সম্পর্ক বি-টাউনের অন্যতম আলোচনার বিষয় ছিল। খবর বেরিয়েছিল, এ দম্পতি বাগদানও সেরে ফেলেছেন। কিন্তু মাঝখানে যোগ হয় টুইঙ্কেল খান্নার নাম। অক্ষয়ের সঙ্গে বর্তমান স্ত্রী টুইঙ্কেলের ঘনিষ্ঠতার জেরেই নাকি শিল্পার সঙ্গে বিয়েটা ভেঙে গিয়েছিল।

২০০০ সালে এক সাক্ষাৎকারে শিল্পা বলেছিলেন, ‘কখনো কল্পনাও করিনি যে ও আমাকে ধোঁকা দেবে। অক্ষয় কুমার আমাকে ব্যবহার করেছে, আরেকজনকে পাওয়ার পর সুবিধামতো আমাকে ছেড়ে দিয়েছে। একমাত্র ও-ই আমার সঙ্গে এমনটা করেছে। কিন্তু আমি নিশ্চিত, এর প্রতিদান সে পাবে। খুব দ্রুত অতীত ভুলে যাওয়া সহজ নয়, কিন্তু সামনের দিকে এগিয়ে যাব আমি। আমার জীবনে ও ভুলে-যাওয়া অধ্যায়। ওর সঙ্গে জীবনেও আর কাজ করব না।’

শিল্পা শিন্ধে-রমিত রাজ: তখনো ‘ভাবিজি ঘর পার হ্যায়’ ধারাবাহিকে কাজ করেননি শিল্পা শিন্ধে। ঘরে ঘরে ‘অঙ্গুরি ভাবি’র জন্য উতলা হয়নি ভক্তদের মন। সে সময়, ২০০৯ সালে ছোটপর্দার অভিনেতা রমিত রাজের সঙ্গে আংটিবদল হয়েছিল শিল্পার। তাঁরা বিয়ের পিঁড়িতে বসার কথাও বলেছিলেন। কিন্তু কোনো এক অজানা কারণে ভেস্তে যায় বিয়ে।

বাগদান প্রসঙ্গে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্পটবয়কে শিল্পা বলেছিলেন, ‘আমি আর অতীত খুঁড়তে চাই না। কিন্তু এটা বলব, কোনো পুরুষ যদি কনের মা-বাবার সম্পর্কচ্ছেদ করে স্ত্রী প্রত্যাশা করে, তবে সেটা ভুল হবে।’

সিকান্দার খের-প্রিয়া সিং: ২০১৬ সালের ২৯ জানুয়ারি অনুপম খের ও কিরণের ছেলে সিকান্দার খেরের বাগদান হয়েছিল প্রিয়া সিংয়ের সঙ্গে। দ্রুতই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল এ যুগলের। কিন্তু হুট করেই বিয়ে ভেস্তে যায় সিকান্দার-প্রিয়ার। শোনা যায়, দুজনের ভিন্ন জীবনধারাই আলাদা হতে সাহায্য করেছিল।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্র

শিক্ষিকা সাজেদা বেগম সকল শিক্ষার্থীদের কাছে প্রিয় একজন শিক্ষক। বর্তমানে সাজেদা বেগম টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় ১০ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত তার ছুটি মঞ্জুর করা হয়।

‘সসম্মানে’ চলে যান, জাবি ভিসিকে শিক্ষক-শিক্ষার্থীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক হাজার ৪৪৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠায়

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: শেখ হাসিনা

শেখ হাসিনা বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

মন্তব্য লিখুন...

Top