20/09/2019 , ঢাকা

অপেক্ষায় অপি করিম


প্রকাশিত: 20/09/2019 17:52:57| আপডেট:

স্টার মেইল ডেস্ক: মুক্তির অপেক্ষায় অপি করিমের নতুন চলচ্চিত্র। ১৪ বছর পর এই অভিনেত্রী ‘ডেব্রি অব ডিজায়ার’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। গেলো বছরের নভেম্বরে এই চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ান অপি করিম। চলতি বছরের প্রথমভাগেই এর শুটিং শেষ হয়েছে।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে ছবিটির চিত্রনাট্য। এটির নির্মাতা কলকাতার ইন্দ্রনীল রায়। এ ছবিতে অপির চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিতা। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা।

কলকাতা এবং ঢাকা মিলিয়ে ছবিটির শুটিং হয়েছে। বর্তমানে ছবিটির কারিগরি অংশের কাজ চলছে। এটি আগামী বছরে মুক্তি পাবে।

এতে অভিনয় প্রসঙ্গে অপি করিম বলেন, অনেক দিন পর এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিনয় করেছি। এ ছবির গল্প এবং আমার অভিনীত চরিত্র দুটোই ভালো লেগেছে। এছাড়া নির্মাতাও প্রশংসিত ব্যক্তি। ভালো একটি গল্পের চলচ্চিত্র ও নির্মাতার সঙ্গে কাজ করার আগ্রহ থেকেই এটিতে যুক্ত হয়েছি। গল্পপ্রধান এই ছবিটি আশা করছি দর্শকের ভালো লাগবে। এখন ছবিটি মুক্তির আপেক্ষায় আছি।

প্রসঙ্গত, ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন অপি করিম।


  
এ সম্পর্কিত আরও খবর...

শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্র

শিক্ষিকা সাজেদা বেগম সকল শিক্ষার্থীদের কাছে প্রিয় একজন শিক্ষক। বর্তমানে সাজেদা বেগম টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় ১০ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত তার ছুটি মঞ্জুর করা হয়।

‘সসম্মানে’ চলে যান, জাবি ভিসিকে শিক্ষক-শিক্ষার্থীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক হাজার ৪৪৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠায়

ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: শেখ হাসিনা

শেখ হাসিনা বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

মন্তব্য লিখুন...

Top